বিজ্ঞাপন

বেরোবি ছাত্রলীগের সভাপতি পোমেল, সম্পাদক শামীম

July 31, 2022 | 11:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: পোমেল বড়ুয়াকে সভাপতি ও মাহফুজার রহমান শামীমকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ৩০ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় পর্ষদ।

বিজ্ঞাপন

রোববার (৩১ জানুয়ারি) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পোমেল বড়ুয়া বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের এবং মাহফুজার রহমান শামীম রসায়ন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

কমিটিতে ১৪ জনকে সহ-সভাপতি, ছয় জনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও পাঁচ জনকে সাংগঠনিক সম্পাদক পদে রাখা হয়েছে। এছাড়া তিন জনকে কেন্দ্রীয় কমিটি সদস্য করা হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, ২২ নভেম্বর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের তুষার-নোবেল কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি।

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন