বিজ্ঞাপন

কুষ্টিয়ায় হত্যা মামলার প্রধান আসামিকে কুপিয়ে হত্যা

August 1, 2022 | 3:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: কুমারখালীতে একটি হত্যা মামলার প্রধান আসামি সেলিম আলীকে (৪০) প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করেছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। সোমবার (১ আগস্ট) সকাল ৮টার দিকে উপজেলার সদকী ইউনিয়নের চরপাড়ায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত সেলিম আলী চরপাড়া গ্রামের মৃত সেকেন আলির ছেলে। তিনি পেশায় ইটভাটার শ্রমিক ছিলেন। তাকে হত্যায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, ২০২০ সালের ৬ মে জমি নিয়ে বিরোধে একই গ্রামের হুমায়ুন মণ্ডলকে হত্যা করে প্রতিপক্ষ। ওই মামলার প্রধান আসামি ছিলেন সেলিম।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, সোমবার সকাল ৮টার দিকে হুমায়ুন মণ্ডল হত্যা মামলার বাদীপক্ষের বাড়ির পাশ দিয়ে কাজে যাচ্ছিলেন সেলিম। এ সময় বাদীপক্ষের লোকজন তাকে ধরে বাড়ির মধ্যে নিয়ে যায়। সেখানে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে সেলিমকে। পরে তার চিৎকার শুনে স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। পথেই তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে চারজনকে আটক করেছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। এই হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন