বিজ্ঞাপন

পরপর তিন মাসে মানিকের তিন ছবি

August 1, 2022 | 6:06 pm

আহমেদ জামান শিমুল

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের তিন সিনেমা মুক্তি পাবে পরপর তিন মাসে। ছবিগুলো হচ্ছে ‘আশীর্বাদ’, ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ ও ‘যাও পাখি বলো তারে’। মানিক সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

মানিক বলেন, এ ছবিগুলো দীর্ঘদিন ধরে মুক্তি দিতে চাচ্ছিলাম। করোনাসহ নানাবিধ কারণে ছবিগুলো এতদিন মুক্তি দিতে পারি নাই। এখন পরপর ছবিগুলো মুক্তি পাবে। আশা করছি দর্শকরা ছবিগুলো পছন্দ করবেন।

জানান, প্রথমে মুক্তি পাবে ‘আশীর্বাদ’। ২০১৯-২০২০ অর্থ বছরে সরকারী অনুদানে নির্মিত ছবিটি হলে দেখা যাবে ১৯ আগস্ট থেকে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও রোশান। এটি নির্মিত হয়েছে অটিজম ও মুক্তিযূদ্ধের গল্পে। প্রযোজনা করেছেন জেনিফার ফেরদৌস।

বিজ্ঞাপন

এরপর মুক্তি পাবে ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ ১৬ সেপ্টেম্বর। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ চৌধুরী, নিশাত নাওয়ার সালওয়া ও মৌসুমী মিথিলা। আরও আছেন আলিরাজ, মারুফ আকিব, রেবেকা, চিকন আলি। ছবিটির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাইদ খান। প্রযোজনা করেছেন মৌসুমী আক্তার মিথিলা।

৭ অক্টোবর মুক্তি পাবে ‘যাও পাখি বলো তারে’। আসাদ জামানের কাহিনি ও চিত্রনাট্যে এটি নির্মিত হয়েছে। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ চৌধুরী, মাহিয়া মাহি, শিপন মিত্র ও রাশেদ মামুন অপু। এটি প্রযোজনা করেছে ক্লিওপেট্রা ফিল্মস।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন