বিজ্ঞাপন

২৪ ঘণ্টা পার হলেও সন্ধান মেলেনি ছাত্র ইউনিয়নের সাবেক নেতার

August 5, 2022 | 9:15 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিলেট: ঘড়ির কাঁটায় প্রায় ২৪ ঘণ্টা পার হলেও এখন পর্যন্ত খোঁজ মেলেনি ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের সাবেক সভাপতি সপ্তর্ষি দাসের। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ উল্লেখ করে একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে। এরপর থেকেই তারা খোঁজার কাজ করে যাচ্ছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৫ আগস্ট) সারাবাংলাকে এ তথ্য জানান সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল জাকির।

পারিবারিক সূত্রে জানা গেছে বৃহস্পতিবার (৪ আগস্ট) রাত থেকে তিনি নিখোঁজ রয়েছেন। সপ্তর্ষি সিলেটে ডাচ্‌-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিংয়ের একটি ডিস্ট্রিবিউটর প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। তার বাড়ি নগরের আখালিয়া এলাকায়।

বিজ্ঞাপন

সপ্তর্ষির সহকর্মী শামসুল ইসলাম বলেন, ‘বৃহস্পতিবার (৪ আগস্ট) নগরের দরগাহ গেট এলাকার কর্মস্থল থেকে সন্ধ্যায় বের হন তিনি। এরপর রাত ৯টা থেকে তার মোবাইল ফোন বন্ধ দেখাচ্ছে।’ এ ব্যাপারে নগরের এয়ারপোর্ট থানায় একটি সাধারণ ডায়রিও (জিডি) করেছেন তিনি।

সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল জাকির বলেন, সাধারণ ডায়রি হওয়ার পর সপ্তর্ষির সন্ধানে চেষ্টা চলছে। আমরা তার মোবাইল কললিস্ট তুলে এনেছি। এগুলো যাচাইবাছাই করছি।

বিজ্ঞাপন

ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের আরেক সাবেক সভাপতি মতিউর রহমান বলেন, ‘রাত থেকেই আমরা সম্ভাব্য সব জায়গায় সপ্তর্ষির সন্ধান করেছি। হাসপাতাল এবং থানাগুলোতেও সন্ধান করেছি। তবে কোথাও তাকে পাওয়া যায়নি।’

নিখোঁজের ভাই সিদ্ধার্থ দাশ বলেন, ‘এমন ঘটনা আগে কখনো হয়নি। সে না বলে কখনই বাসার বাইরে থাকেনি।’ চাকরিতে যোগ দেওয়ার পর সপ্তর্ষি রাজনীতিতেও আগের মতো সক্রিয় নন বলেও জানান তার ভাই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন