বিজ্ঞাপন

গাইবান্ধায় বাসচাপায় অটোরিকশার চালকসহ ২ জন নিহত

August 6, 2022 | 11:34 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: গোবিন্দগঞ্জে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বিজ্ঞাপন

রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলা শহরের বোয়ালিয়া গাইবান্ধা মোড় এলাকায় শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ভ্যান চালকের নাম শাহাজাহান আলী (৫০)। তিনি গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়ার গ্রামের শিববারী পাড়ার আলহাজ্ব বাতেন মণ্ডলের ছেলে। এছাড়া অপর নিহত ফরিদ শেখ (২২) একই উপজেলার নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখের ছেলে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. আরিফ হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল শাহ পরান নামের একটি যাত্রীবাহী বাস গোবিন্দগঞ্জের বোয়ালিয়া মোড়ে এসে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা চালকসহ ঘটনাস্থলেই দুইজন নিহত এবং আরও দুইজন আহত হয়। আহত দুইজনকে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

আহতরা হলেন, ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেলের ছেলে এজাদুল ইসলাম (৩৫) ও মালাধর গ্রামের ইয়াছিন আলীর ছেলে হামিদুল ইসলাম (৩৩)।

সারাবাংলা/এএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন