বিজ্ঞাপন

দলে যুক্ত হতে জিম্বাবুয়ে যাচ্ছেন নাঈম-ইবাদত

August 6, 2022 | 4:09 pm

স্পোর্টস ডেস্ক

জিম্বাবুয়েতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে হেরেছে বাংলাদেশ। আর ম্যাচ হারার দিনে দলে ইনজুরির ছোবল বাংলাদেশের। লিটন দাস বেশকিছু দিনের জন্য ছিটকে গেছেন। সেই তালিকায় নাম আছে মুশফিকুর রহিম এবং পেসার শরিফুল ইসলামেরও। তাই তো দলের সঙ্গে যুক্ত হচ্ছেন দুই খেলোয়াড়। বাংলাদেশ থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে টপ অর্ডার ব্যাটার মোহাম্মদ নাঈম শেখ আর পেসার ইবাদত হোসেনকে।

বিজ্ঞাপন

শনিবার (৬ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, ইনজুরির কারণে লিটন দাস এবং নুরুল হাসান সোহান পুরো সিরিজ থেকে ছিটকে গেছেন। একারণে দলের সঙ্গে আরও দুই খেলোয়াড় যুক্ত করা হচ্ছে। আর সেই দুই খেলোয়াড় হচ্ছেন মোহাম্মদ নাঈম শেখ এবং ইবাদত হোসেন।

বিজ্ঞাপন

আজ সন্ধ্যায় জিম্বাবুয়ের ফ্লাইট ধরবেন তারা। এই দুজন যখন হারারে পৌঁছাবেন তখন দ্বিতীয় ওয়ানডে থাকবে শেষের পথে। ১০ অগাস্ট শেষ ম্যাচ খেলার জন্য বিবেচনায় থাকতে পারবেন তারা। হ্যামস্ট্রিংয়ের চোটে ওপেনার লিটন দাস ছিটকে যাওয়ায় তার বিকল্প হিসেবে নেওয়া হচ্ছে নাঈমকে। যদিও স্কোয়াডে বিকল্প হিসেবে এই পজিশনের জন্য আছেন নাজমুল হোসেন শান্তও।

আর পেসার শরিফুল ইসলাম প্রথম ওয়ানডেতে নিজের বলে ক্যাচ ধরতে গিয়ে চোট পান। তার চোট গুরুতর না হলেও বিকল্প হিসেবে পাঠানো হচ্ছে ইবাদত হোসেনকে। যদিও পেস আক্রমণে বিকল্প হিসেবে আগে থেকেই রয়েছেন হাসান মাহমুদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন