বিজ্ঞাপন

দ্বিতীয় ওডিআই থেকে ছিটকে গেলেন মোস্তাফিজ

August 6, 2022 | 10:22 pm

স্পোর্টস ডেস্ক

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের আগে আরও এক বাংলাদেশি খেলোয়াড়ের নাম উঠেছে ইনজুরি তালিকায়। লিটন দাসের পর এবার দ্বিতীয় ওয়ানডে থেকে ছিটকে গেলেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমানও। বাংলাদেশ জাতীয় দলের মুজাদ্দেদ আলফা সানি মোস্তাফিজের ইনজুরির ব্যাপারটি নিশ্চিত করেছেন। মোস্তাফিজকে না পাওয়া গেলেও দ্বিতীয় ওয়ানডে খেলার জন্য সুস্থ আছেন মুশফিকুর রহিম এবং পেসার শরিফুল ইসলাম।

বিজ্ঞাপন

জিম্বাবুয়ে থেকে বিসিবির পাঠানো ভিডিও বার্তায় এতথ্য জানিয়েছেন জাতীয় দলের ফিজিও।

তিনি বলেন, 'আমরা আজ মোস্তাফিজ, মুশফিক এবং শরিফুলের চোট খতিয়ে দেখা হয়েছে। মুশফিকের হাতে আমরা কোনো ফ্র্যাকচার পাইনি। শরিফুলেরও আমরা বড় কোনো ইনজুরি পাইনি। তবে মোস্তাফিজের এমআরআইতে তেমন খারাপ কিছু আসেনি। কিন্তু অ্যাঙ্কেলের চোট পেয়েছেন। আর এই কারণে আমরা মোস্তাফিজকে দ্বিতীয় ওয়ানডেতে বিশ্রাম দেব। তবে পরের ম্যাচ থেকে তিনি ম্যাচ খেলার জন্য ফিট থাকবেন।'

বিজ্ঞাপন

লিটন দাস বেশকিছু দিনের জন্য ছিটকে গেছেন। সেই তালিকায় নাম আছে মুশফিকুর রহিম এবং পেসার শরিফুল ইসলামেরও। তাই তো দলের সঙ্গে যুক্ত হচ্ছেন দুই খেলোয়াড়। বাংলাদেশ থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে টপ অর্ডার ব্যাটার মোহাম্মদ নাঈম শেখ আর পেসার ইবাদত হোসেনকে।

শনিবার (৬ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, ইনজুরির কারণে লিটন দাস এবং নুরুল হাসান সোহান পুরো সিরিজ থেকে ছিটকে গেছেন। একারণে দলের সঙ্গে আরও দুই খেলোয়াড় যুক্ত করা হচ্ছে। আর সেই দুই খেলোয়াড় হচ্ছেন মোহাম্মদ নাঈম শেখ এবং ইবাদত হোসেন।

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়ের কাছে হেরে ১-০'তে পিছিয়ে আছে বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় ম্যাচে রোববার (৭ আগস্ট) হারারে স্পোর্টস ক্লাবে বাংলাদেশ সময় দুপুর ১টা ১৫ মিনিটে মাঠে নামবে দুই দল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন