বিজ্ঞাপন

১১ হাজার ইয়াবাসহ সৌদি আরবগামী প্রবাসী আটক

August 7, 2022 | 12:02 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বিস্কুটের প্যাকেটে বিশেষভাবে লুকানো ১১ হাজার ৬২৫ পিস ইয়াবাসহ সৌদি আরবগামী যাত্রী রিয়াদ হোসেনকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (৬ আগস্ট) হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের এভিয়েশন সিকিউরিটির(এভসেক) সদস্যরা তাকে আটক করে। আইনগত ব্যবস্থার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

বিমানবন্দর সূত্রে জানা যায়, সকাল ৯টার দিকে এমিরেটস এয়ারলাইনের একটি ফ্লাইটে রিয়াদগামী যাত্রী মো. রিয়াদ হোসেন বহির্গমনের উদ্দেশে বিমানবন্দরে আসেন। যাত্রী রো-বি’তে তিনি ব্যাগ বুকিং দিয়ে বোর্ডিং কার্ড সংগ্রহ করে ইমিগ্রেশনে চলে যান। তার ব্যাগটি চেকিংয়ে এলে দায়িত্বরত অ্যাভসেক সদস্য স্ক্যানার মো. আবু বকর সিদ্দিক ও এএসজি শাহীন মিয়া ব্যাগের ভেতর বিশেষভাবে লুকানো ট্যাবলেট জাতীয় বস্তু দেখতে পান।

বিজ্ঞাপন

পরে তারা বিষয়টি স্ক্যানার বিভাগের সুপারভাইজারকে জানালে নিরাপত্তা কর্মকর্তা, শিফট ইনচার্জ, কাস্টমস এবং গোয়েন্দা সংস্থার উপস্থিতিতে ব্যাগেজ খোলা হয় এবং বেরিয়ে আসে ইয়াবা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বিমানবন্দর সার্কেলের পরিদর্শক মোহাম্মদ হোসেন মিয়া জানান, আটক যাত্রীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে যাত্রী বলেন, পরিচিত কেউ একজন তাকে খাবারের প্যাকেটটি দিয়েছিল। ইয়াবার বিষয়টি তিনি জানতেন না।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এমও

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন