বিজ্ঞাপন

আইডিআরএ’র সঙ্গে বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের মতবিনিময়

August 7, 2022 | 7:55 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র সঙ্গে বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম (বিআইএফ)’র কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (৭ আগস্ট) বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে বিআইএফ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী সভাপতিত্ব করেন। বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা বি এম ইউসুফ আলী বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন।

বিজ্ঞাপন

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য (প্রশাসন) মইনুল ইসলাম, সদস্য (আইন) মো. দলিল উদ্দিন, সদস্য (নন-লাইফ) মো. নজরুল ইসলাম ও সদস্য (লাইফ) কামরুল হাসান এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

সভায় দ্রুত বিমা দাবি পরিশোধের ব্যাপারে কোম্পানিগুলোর করণীয়, বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ কর্তৃক নন-লাইফের কমিশন সংক্রান্ত সার্কুলার এবং লাইফ বিমা কোম্পানিগুলো মাঠ পর্যায়ে একই সাংগঠনিক কাঠামো ও কমিশন সিডিউল বাস্তবায়ন, বিমা মেলা উদযাপন, এ্যাকচুয়ারির যোগ্যতা, দায়িত্ব ও কর্তব্য প্রবিধানমালা ২০২২ সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হয়।

বিজ্ঞাপন

সভা শেষে আইডিআরএ’র চেয়ারম্যান প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন।

সারাবাংলা/জিএস/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন