বিজ্ঞাপন

পুকুর ভরাট: চসিকের সাবেক কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

August 7, 2022 | 10:10 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর আগ্রাবাদে পুকুর ভরাটের অভিযোগে সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর জাবেদ নজরুল ইসলামসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পরিবেশ অধিদফতর।

বিজ্ঞাপন

রোববার (৭ আগস্ট) পরিবেশ অধিদফতরের চট্টগ্রাম মহানগর কার্যালয়ের পরিদর্শক সাখাওয়াত হোসাইন বাদী হয়ে নগরীর ডবলমুরিং থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় অভিযুক্তরা হলেন- জাবেদ নজরুল ইসলাম, তার ভাই সায়েদুল ইসলাম, আকলিমা বেগম, নাজির হোসাইন, জাকির হোসেন, জমিলা বেগম, তওসিফ তানজিম হোসাইন, আলতাফ হোছাইন, আজগর হোসাইন, মোবারক হোসেন, নাসিমা বেগম, সেলিমা বেগম, তাসলিমা বেগম, রহিমা বেগম এবং ওয়াহিদুল ইসলাম।

বিজ্ঞাপন

জাবেদ নজরুল ইসলাম চট্টগ্রাম সিটি করপোরেশনের ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর। তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

পরিবেশ অধিদফতরের চট্টগ্রাম মহানগরের সহকারী পরিচালক মিয়া মাহমুদুল হক সারাবাংলাকে বলেন, ‘আগ্রাবাদ দাইয়াপাড়া এলাকায় পরিবেশ অধিদফতরের টিম পরিদর্শনে গিয়ে একটি পুকুর ভরাটের সত্যতা পায়। ভরাট করা পুকুরের মালিকানা সংক্রান্ত তথ্য চেয়ে স্থানীয় ভূমি অফিসের সহকারী কমিশনার বরাবরে চিঠি দেয় অধিদফতর। গত ৩ জুলাই অভিযুক্তদের উপস্থিতিতে শুনানি হয় এবং মামলা দায়েরের সিদ্ধান্ত হয়।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন