বিজ্ঞাপন

জার্মান নাগরিকের লাশ উদ্ধার, ৫০০ ঘুমের ট্যাবলেট খেয়ে ‘আত্মহত্যা’

August 7, 2022 | 10:46 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর উত্তরার একটি ভাড়া বাসা থেকে জার্মান নাগরিক কাউসম্যান হোলগারের (৫৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার বাসা থেকে ৫০০ ঘুমের ট্যাবলেটের খালি পাতা ও একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, তিনি আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

রোববার (৭ আগস্ট) সকাল ৮টার দিকে উত্তরা পশ্চিম থানাধীন ৫ নম্বর সেক্টরের র ২/এ নম্বর রোডের ১০ নম্বর বাড়ির ৬ষ্ঠ তলা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, খবর পেয়ে সকালে বাসা থেকে ওই জার্মান নাগরিকের মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় তিনি বাসার ভেতরে চেয়ারে বসে কম্পিউটার টেবিলে হেলান দেওয়া অবস্থায় ছিলেন। তার বাবার নাম মৃত আরমান কাউসম্যান। তিনি জার্মান নাগরিক। ‘দ্য লোনসাম ট্রাভেলার লিমিটেড’ নামে গাইড ও টুরিস্ট ব্যবসা পরিচালনা করতেন তিনি।

বিজ্ঞাপন

ওসি আরও জানান, তার কেয়ারটেকার জুয়েল ওই ফ্ল্যাটে তার সঙ্গে থাকতেন। গত ৪ আগস্ট জুয়েল টুরিস্টের কাজে শ্রীমঙ্গল যান। ৬ তারিখ সন্ধ্যায় জুয়েল হোলগারের সঙ্গে ফোনে কথাও বলেন। রোববার ভোর ৫টার দিকে জুয়েল উত্তরার বাসায় ফিরে আসেন। পরে তার কাছে থাকা ডুপ্লিকেট চাবি দিয়ে ফ্ল্যাটের দরজা খুলে ভেতরে ঢুকে হোলগারকে কম্পিউটার টেবিলে সামনে মৃত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দিলে থানা পুলিশ ও সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করে।

ওসি মহসীন জানান, ওই বাসা থেকে ৫০০ ঘুমের ট্যাবলেটের খালি পাতা ও একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই তার মৃত্যু কারণ নিশ্চিত হওয়া যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন