বিজ্ঞাপন

হঠাৎ শাহরুখের বাড়িতে হাজির আমির

August 9, 2022 | 4:47 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ছবিকে কীভাবে প্রচার করতে হয় তা একেবারে ডালভাত করে ফেলেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। তাই তো ‘লাল সিং চাড্ডা’ মু্ক্তির আগে নানারকম নতুন নতুন পন্থা কাজে লাগাচ্ছেন আমির। রিয়্যালিটি শো ঘুরছেন, সাংবাদিক বৈঠকে নানা প্রশ্নের উত্তর দিচ্ছেন। আর এবার আমির যেটা করলেন, তা দেখে অনুরাগীদের চক্ষু চড়কগাছ।

বিজ্ঞাপন

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি শাহরুখের ‘মান্নাতে’ হাজির হয়েছিলেন আমির খান। খবর অনুযায়ী, শাহরুখের বাড়িতে আমিরের এই যাওয়া ছিল একেবারে সারপ্রাইজ। আর এই কাণ্ডটা গোটা আমির ঘটিয়েছেন লোকচক্ষুর আড়ালে।

তা শাহরুখের বাড়ি গিয়ে কী করলেন আমির?

বিজ্ঞাপন

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শাহরুখকে আগেভাগে ‘লাল সিং চাড্ডা’ ছবিটি দেখানোর জন্যই মান্নাতে গিয়েছিলেন আমির। একসঙ্গে মিলে ছবিটা দেখেন এবং ছবি শেষে বিস্তর আলোচনাও করেন। শাহরুখ ও আমিরের ঘনিষ্ঠমহল থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘লাল সিং চাড্ডা’ দেখে প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ। এমনকী, শাহরুখ জানিয়েছেন, এই ছবি নাকি রেকর্ড ব্যবসা করবে। শাহরুখের মুখ থেকে এমন প্রশংসায় পেয়ে আপ্লুত আমির খান। অন্যদিকে জানা গিয়েছে, ‘পাঠান’ ছবির মুক্তির আগে শাহরুখ যাবেন আমিরের বাড়ি। তাকে দেখাবেন ‘পাঠান’। আমিরকে নাকি এমন কথাও দিয়েছেন শাহরুখ।

তবে চমক রয়েছে অন্যদিকে। ঘনিষ্ঠসূত্রে পাওয়া খবর অনুযায়ী, আমিরের ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে শাহরুখকেও! ছবির সেই অংশটা দেখার জন্য নাকি মুখিয়ে ছিলেন কিং খান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন