বিজ্ঞাপন

‘লুটপাটতন্ত্রের কারণে দেশে সংকটাবস্থা বিরাজ করছে’

August 9, 2022 | 8:05 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: লুটপাটতন্ত্রের কারণের দেশে সংকটাবস্থা বিরাজ করছে বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ আগস্ট) সাবেক এমপি সালাহউদ্দিন আহমেদের শ্যামপুরের বাসায় ঢাকা মহানগর দক্ষিণ কদমতলী থানাধীন ৫৩, ৫৮, ৫৯ ও ৬০ নং ওয়ার্ড বিএনপির সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আব্দুস সালাম বলেন, ‘সরকারের লুটপাটতন্ত্র এবং ভুল পলিসির কারণে দেশে আজ চরম সংকটাবস্থা বিরাজ করছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের নজীরবিহীন উর্ধ্বগতি, জ্বালানি তেল, গ্যাস ও ওয়াসার পানির দাম দফায় দফায় বৃদ্ধি করে এক নৈরাজ্যকর এবং হাহাকার পরিস্থিতির সৃষ্টি হয়েছে। দ্রব্যমূল্যের কষাঘাতে জর্জরিত জনগণের নাভিশ্বাস উঠে গেছে।

‘এতে আওয়ামী নেতাদের কিছুই যায় আসে না। আর অনির্বাচিত আওয়ামী লীগ সরকারের তো জনগণের প্রতি কোনো দায়বদ্ধতাই নেই’— বলেন আবদুস সালাম।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘দেশের এ অবস্থায় সাধারণ মানুষের বাঁচার কোনো রাস্তা নেই। এ সংকট থেকে মুক্তির একমাত্র উপায় হলো— এই ফ্যাসিস্ট, লুটেরা, অনির্বাচিত সরকারকে অবিলম্বে ক্ষমতার মসনদ থেকে টেনে হিঁচড়ে নামানো।’

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক ও সাংগঠনিক টিম-৮ এর প্রধান হারুন উর রশীদ হারুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— বিএনপির বাণিজ্য বিষয়ক সম্পাদক সালাহউদ্দিন আহমেদ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নগর বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, যুগ্ম আহবায়ক আ ন ম সাইফুল ইসলাম, তানভীর আহমেদ রবিন, সাবেক সহ-সভাপতি মীর হোসেন মীরু, মহানগর সদস্য ফরহাদ হোসেন, আকবর হোসেন ভূঁইয়া নান্টু, জুম্মন মিয়া, আব্দুল হাই পল্লব, মহিউদ্দিন চৌধুরী প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন