বিজ্ঞাপন

ভাঙারির দোকানে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৭

August 9, 2022 | 11:18 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর তুরাগের কামারপাড়া এলাকায় ভাঙারির দোকানে বিস্ফোরণের ঘটনায় শফিকুল ইসলাম (২৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল সাত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শফিকুল। শফিকুল নীলফামারী জেলার জলঢাকা থানার মজিবর রহমানের ছেলে। বর্তমানে তুরাগ কামারপাড়া এলাকায় থাকতো। এবং রিকশার মেরামতের কাজ করতো।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. এসএম আইউব হোসেন। তিনি বলেন, ‘শফিকুলের শরীরের ৮০শতাংশ দগ্ধ হয়েছিল।’

বিজ্ঞাপন

ডা. আইউব জানান, ওই ঘটনায় দগ্ধ শাহিন নামে আরও এক রোগী এখনও ভর্তি আছেন। তার শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

এর আগে, গত শনিবার (৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে তুরাগের কামারপাড়া রাজাবাড়ি এলাকায় ভাঙারির দোকান ও রিক্সার গ্যারেজে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন দগ্ধ হন। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা। এর পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় ছয় জনের মৃত্যু হয়। আর আজকের মৃত্যু নিয়ে এ সংখ্যা দাঁড়ালো সাত-এ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন