বিজ্ঞাপন

রাজ-পরীর ঘরে এলো পুত্র সন্তান

August 10, 2022 | 7:19 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

জনপ্রিয় তারকা দম্পতি পরীমনি-শরিফুল রাজের ঘর আলোকিত করে এক ছেলে সন্তান এসেছে। বুধবার (১০ আগস্ট) বিকেলে পরীমনি সন্তানের জন্ম দেন। এ দম্পতির ঘনিষ্ঠ কয়েকজন পরিচালক সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

সূত্রটি বলছে, রাজ-পরীর সন্তান ভালো রয়েছে। তারা তাদের প্রথম সন্তানের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। খুব শিগগিরই তারা সন্তানের ছবি সবার সামনে প্রকাশ করবেন।

সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই নাম ঠিক করে রেখেছিলেন পরীমনি। চলতি বছরের শুরুতেই পরী জানিয়েছিলেন, কন্যাসন্তান হলে তার নাম রাখবেন রানী আর পুত্রসন্তান হলে রাজ্য।

বিজ্ঞাপন

এর আগে গেল ২ আগস্ট স্বামী শরিফুল রাজকে সঙ্গে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন পরীমণি। তখন চিকিৎসক জানিয়ে ছিলেন, পরী ও গর্ভের সন্তান সুস্থ আছে। তখন পরীমণি বলেছিলেন, ‘চিকিৎসকরা সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য ডেট দিয়েছেন ২৮ আগস্ট। নতুন অতিথিকে বরণ করতে শাশুড়ি মা, খালাসহ অনেকেই আমার বাসায়। এর মধ্যে রাজের দুটি সিনেমা (‘পরাণ’ ও ‘হাওয়া’) মুক্তি পেয়েছে। সিনেমা নিয়ে প্রচারণার ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে। সবাই আমাকে নিয়ে ব্যস্ত। খুবই সুন্দর সময় পার করছি। ’

‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। আর মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেন তারা। এ ঘটনা ঘটে ২০২১ সালে। ওই বছরের অক্টোবরে বিয়ে করলেও খবরটি চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ জানিয়েছেন পরীমণি। একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই চিত্রতারকা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন