বিজ্ঞাপন

শ্রমিক কল্যাণ তহবিলে ৭ কোটি টাকা জমা দিলো চার কোম্পানি

August 10, 2022 | 8:44 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনে গত এক বছরের লভ্যাংশের ৬ কোটি ৯৫ লাখ টাকা জমা দিয়েছে চার কোম্পানি। প্রতিষ্ঠানগুলো হলো মেঘনা পেট্রোলিয়াম, সিমেন্ট কোম্পানি লাফার্জ হোলসিম, ইস্পাত কোম্পানি বিএসআরএম এবং অক্সিজেন লিন্ডে।

বিজ্ঞাপন

বুধবার (১০ আগস্ট) সচিবালয়ে শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের সঙ্গে সাক্ষাৎ করে কোম্পানি চারটির প্রতিনিধিদল টাকার চেক তুলে দেয়।

লাফার্জ হোলসিম এর পক্ষে চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার এবং মানবসম্পদ পরিচালক আসিফ ভূঁইয়ার নেতৃত্বে ২ কোটি ২৫ লাখ ৯২ হাজার ২৭ টাকার, বিএসআরএম এর পক্ষে হেড অব করপোরেট অ্যাফেয়ার্স সৌমিত্র কুমার মুৎসুদ্দির নেতৃত্বে ১ কোটি ৯৯ লাখ ৩৮ হাজার ২৯৩ টাকার, মেঘনা পেট্রোলিয়াম এর পক্ষে জসিম উদ্দিন ১ কোটি ৯১ লাখ ৭৮ হাজার ৬৮৪ টাকার এবং অক্সিজেন কোম্পানি লিন্ডে বাংলাদেশের পক্ষে মানবসম্পদ বিভাগের সহযোগী পরিচালক সাইকা মাজেদ এর নেতৃত্বে ৭৮ লাখ ৬৫ হাজার টাকার চেক জমা দেন।

বিজ্ঞাপন

দেশি-বিদেশি এবং বহুজাতিক মিলে ২৬৫টি প্রতিষ্ঠান তাদের লভ্যাংশের নিদিষ্ট অংশ নিয়মিত এ তহবিলে জমা দিয়ে আসছে। বুধবার পর্যন্ত এ তহবিলে জমার পরিমাণ প্রায় ৭৪৭ কোটি টাকা।

চেক প্রদান অনুষ্ঠানে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের মহাপরিচালক গোকুল কৃষ্ণ ঘোষ, বিএসআরএম এর আইআর এবং এমপ্লোয়ী এনগেজমেন্ট সিনিয়র ম্যানেজার মো. ইসমাইল, মেঘনা পেট্রোলিায়াম এর সহকারী জেনারেল ম্যানেজার জসিম উদ্দিন আহমেদ এবং লিন্ডে বাংলাদেশ এর আইআর ও এডমিন এর সহযোগী জেনারেল ম্যানেজার সুফিয়া ওয়াহেদ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন