বিজ্ঞাপন

বিএনপি নেতার কুশপুত্তলিকা দাহ ও ঝাড়ু মিছিল

August 10, 2022 | 8:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরগুনা: বরগুনায় আমতলী উপজেলা বিএনপি'র কমিটি গঠনে ঘুষ নেওয়ার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় নেতার কুশপুত্তলিকা দাহ ও ঝাড়ু মিছিল করেছেন বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

বুধবার (১০ আগস্ট) সকালে আমতলী একে স্কুল সড়ক বিএনপি'র অস্হায়ী কার্যালয়ের সামনে নেতাকর্মীরা বিএনপি'র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- শ্রম বিষয়ক সম্পাদক ফিরোজ্জামান মামুন মোল্লার কুশপুওলিকা দাহ ও ঝাড়ু মিছিল করেন।

গত ৮ আগস্ট বরগুনার আমতলী উপজেলা বিএনপি'র থানা ও পৌর আহ্বায়ক কমিটি দেওয়া হয়। এদিন ১০ সদস্য বিশিষ্ট উপজেলা বিএনপি'র আহ্বায়ক কমিটি ও ৭ সদস্য বিশিষ্ট পৌর বিএনপি'র আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

বিজ্ঞাপন

কমিটিতে বিএনপি'র ত্যাগী ও জেষ্ঠ নেতাদের পদ-পদবি না দিয়ে  টাকার বিনিময় পকেট কমিটি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন দলের তৃণমূল নেতাকর্মীরা।

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের সভাপতিত্ব করেন আমতলী উপজেলা যুবদলের সদস্য পৌর কাউন্সিলর মো. শামসুল হক চৌকিদার।

বিজ্ঞাপন

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শ্রম বিষয়ক সম্পাদক ফিরোজ্জামান মামুন মোল্লা বলেন, ‘আমতলী উপজেলা ও পৌর কমিটি অনুমোদন দিয়েছে বরগুনা জেলা কমিটি। এখানে আমার কোনো হাত নেই।’

বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক মাহবুবুল আলম ফারুক মোল্লা জানান, ‘আমি কোনো লিখিত অভিযোগ পাইনি। সবকিছু আলোচনা করে সমাধান করা যায়। এভাবে রাস্তায় বিক্ষোভ প্রতিবাদ করলে দলের ভাবমূর্তি নষ্ট হয়।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন