বিজ্ঞাপন

ছেলের ছবি প্রকাশ করলেন পরীমণি

August 11, 2022 | 4:20 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বুধবার (১০ আগস্ট) এক ফুটফুটে ছেলের জন্ম দিয়েছেন জনপ্রিয় নায়িকা পরীমণি। হালের ক্রেজ শরিফুল রাজ-পরীমণি দম্পতির প্রথম সন্তানের ডাক রাজ্য রাখা হয়েছে এটা সারাবাংলা তার পাঠকদের গতকালকেই জানিয়েছিলেন। এবার তার পুরো নাম জানালেন পরীমণি।

বিজ্ঞাপন

নিজেদের নামের বিভিন্ন অদ্যাক্ষর মিলিয়ে প্রথম সন্তানের নাম রাখা হয়েছে শাহীম মুহাম্মদ রাজ্য। একই সঙ্গে ছেলের ছবি প্রকাশ করেছেন পরী-রাজ। পরীর ফেসবুক পেইজে প্রকাশিত ছবিটি মুহুর্তে ভাইরাল হয়েছে। সবাই নতুন শিশুটিকে অভিনন্দন জানিয়েছেন।

ছবিতে পরী তার সন্তানকে বুকের মধ্যে নিয়ে প্রশান্তিতে চোখ বন্ধ করে রেখেছেন। যেনো মাতৃত্বের স্বাদ কেমন তা অনুভব করছেন। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে।আমাদের রাজপু্ত্র।’

গেল ২ আগস্ট স্বামী শরিফুল রাজকে সঙ্গে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন পরীমণি। তখন চিকিৎসক জানিয়ে ছিলেন, পরী ও গর্ভের সন্তান সুস্থ আছে। তখন পরীমণি বলেছিলেন, ‘চিকিৎসকরা সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য ডেট দিয়েছেন ২৮ আগস্ট। নতুন অতিথিকে বরণ করতে শাশুড়ি মা, খালাসহ অনেকেই আমার বাসায়। এর মধ্যে রাজের দুটি সিনেমা (‘পরাণ’ ও ‘হাওয়া’) মুক্তি পেয়েছে। সিনেমা নিয়ে প্রচারণার ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে। সবাই আমাকে নিয়ে ব্যস্ত। খুবই সুন্দর সময় পার করছি। ’

বিজ্ঞাপন

‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। আর মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেন তারা। এ ঘটনা ঘটে ২০২১ সালে। ওই বছরের অক্টোবরে বিয়ে করলেও খবরটি চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ জানিয়েছেন পরীমণি। একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই চিত্রতারকা।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন