বিজ্ঞাপন

বিডিজবস সেলস চাকরি মেলায় চাকরি প্রার্থীদের ঢল

August 12, 2022 | 12:52 pm

সারাবাংলা ডেস্ক

হাজারো চাকরি প্রার্থীর পদচারণায় মুখর ছিল বিডিজবস ডটকম আয়োজিত সেলস চাকরি মেলা। দেশে প্রথমবারের মতো শুধুমাত্র সেলস পেশায় কর্মরত এবং যারা এ পেশায় ক্যারিয়ার গড়তে চান তাদের জন্য বিডিজবস এ মেলার আয়োজন করে।

বিজ্ঞাপন

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে দিনব্যাপী এ চাকরি মেলায় ৩ হাজারের অধিক সেলসম্যান ও সেলস রিপ্রেজেন্টেটিভ নিয়োগের লক্ষ্যে শীর্ষস্থানীয় ৫০টি কোম্পানি অংশগ্রহণ করে। মেলায় অংশগ্রহণের জন্য ২৫ হাজার চাকরিপ্রার্থী অনলাইনে রেজিস্ট্রেশন করে। সকাল থেকে কোম্পানির স্টলগুলোতে উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়। কোম্পানির মানবসম্পদ বিভাগের প্রতিনিধিরা আগ্রহী প্রার্থীদের সিভি সংগ্রহের পাশাপাশি তাদের তাৎক্ষণিক ইন্টারভিউ করেন।

বিডিজবস ডটকমের মার্কেটিং ডিরেক্টর প্রকাশ রায় চৌধুরী বলেন, ভোগ্যপণ্য প্রস্তুতকারি প্রতিষ্ঠান, রিটেইল বিজনেস, সার্ভিস প্রোভাইডার সহ বিভিন্ন প্রতিষ্ঠানের ক্রমবর্ধমান বিক্রয়কর্মীর চাহিদার বিষয়টি মাথায় রেখে এ মেলার আয়োজন করা হয়েছে। মাঠ পর্যায়ের বিক্রয়কর্মী নিয়োগ করতে কোম্পানিগুলোকে অনেক চ্যালেঞ্জে পড়তে হয়। প্রতি বছর কোম্পানীগুলোতে হাজার হাজার বিক্রয়কর্মী নিয়োগ করতে হয়। চাহিদামত বিক্রয়কর্মী সব সময় পাওয়া যায়না। এ মেলার মাধ্যমে অংশগ্রহণকারী কোম্পানীগুলো তাদের চাহিদামত বিক্রয়কর্মী নিয়োগ করতে পারায় আমরা আনন্দিত।

বিজ্ঞাপন

মেলায় স্কয়ার টয়লেট্রিজ, আকিজ গ্রুপ, মেঘনা গ্রুপ, আর এফ এল গ্রুপ, ওরিয়ন গ্রুপ, টিকে গ্রুপ, সুপার স্টার গ্রুপ, ডেলিভারি টাইগার সহ ৫০টি কোম্পানী অংশগ্রহন করে। টিকে গ্রুপের হেড অব বিজনেস জনাব আলম চৌধুরী শুধু বিক্রয়কর্মীদের জন্য মেলার আয়োজন করায় বিডিজবস ডট কম কে ধন্যবাদ জানান। তিনি বলেন, কোম্পানীগুলোতে সব সময়ই বিক্রয়কর্মীর ঘাটতি থাকে। প্রয়োজন মত বিক্রয়কর্মী পাওয়া যায়না। বিডিজবসের এ মেলার মাধ্যমে তারা প্রত্যাশার থেকে অনেক বেশী সাড়া পেয়েছেন।

আগামী মাসে চট্টগ্রাম এবং খুলনাতে এ মেলা আয়োজন করা হবে। মেলায় সহযোগী হিসাবে ছিলো এ টু আই এবং ব্রাক ইন্সটিটিউট অব স্কিল ডেভেলপমেন্ট।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন