বিজ্ঞাপন

নোয়াখালীতে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

August 13, 2022 | 6:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: জেলার সুবর্ণচর উপজেলার চরজুবিলী ইউনিয়নের পরিষ্কার-আটকপালিয়া বাজার সড়কে পিকআপ ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহত মোটরসাইকেল চালকের নাম মো. আলাউদ্দিন (২৩)। এ ঘটনায় অপর আরোহী মো. সাদ্দাম হোসেন (২২) আহত হয়েছেন।

বিজ্ঞাপন

শনিবার (১৩) দুপুরে পলোয়ান বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. আলাউদ্দিন চরজুবিলী ইউনিয়নের মধ্য চরবাগ্যা গ্রামের জামাল উদ্দিনের ছেলে এবং একই ইউনিয়নের একরাম নগর বাজারে কাপড়ের ব্যবসা করতেন। আহত মো. সাদ্দাম হোসেন একই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে কাপড় ব্যবসায়ী আলাউদ্দিন মোটরসাইকেলে করে সাদ্দাম হোসেনসহ পাইকারি কাপড় কিনতে জেলা শহর মাইজদীর মোকাম যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলটি পরিষ্কার বাজার-আটকপালিয়া বাজার সড়কের পলোয়ান বাড়ির সামনে মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকআপ চাপায় ঘটনাস্থলে আলাউদ্দিন নিহত হন এবং অপর মোটরসাইকেল আরোহী মো. সাদ্দাম হোসেন আহত হন। আহত সাদ্দামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ বলেন, পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত এবং একজন আহত হয়েছেন। পিকআপ ও মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে। তবে পুলিশ পৌঁছার আগেই পিকআপ চালক পালিয়ে গেছেন।

বিজ্ঞাপন

নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে এ বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ওসি দেব প্রিয় দাশ।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন