বিজ্ঞাপন

আবাসিক হোটেল নারী চিকিৎসক খুন: স্বামী রেজাউলের দোষ স্বীকার

August 13, 2022 | 6:46 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: পান্থপথের ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের আবাসিক হোটেল থেকে চিকিৎসক জান্নাতুল নাঈম সিদ্দিককে গলা কেটে হত্যার অভিযোগে গ্রেফতার তার স্বামী মো. রেজাউল করিম ওরফে রেজা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (১৩ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালত তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

রেজাকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থাকার পরিদর্শক (তদন্ত) আবু জাফর মোহাম্মদ মাহফুজুল কবির। আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

বিজ্ঞাপন

গত ১১ আগস্ট রাতে রেজাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, ২০১৯ সালে সামাজিক যোগাযোগ মাধ্যমে জান্নাতের সঙ্গে রেজার পরিচয় হয়। এরপর প্রেম হয়। ২০২০ সালে অক্টোবরে তারা বিয়ে করেন।

বিজ্ঞাপন

পরিবারের অগোচরে বিয়ে করে তারা স্বামী স্ত্রীর পরিচয় দিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন আবাসিক হোটেলে অবস্থান করেন। রেজার সঙ্গে একাধিক নারীর সম্পর্ক ছিল। এ বিষয়টি জান্নাতুল জানতে পারলে বিভিন্ন সময় আলাপচারিতার মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়। এ নিয়ে তাদের মাঝে বিভিন্ন সময় বাগবিতণ্ডাও হয়। এর জেরে জান্নাতুলকে সুবিধাজনক স্থানে নিয়ে হত্যার পরিকল্পনা করে রেজাউল করিম।

সারাবাংলা/এআই/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন