বিজ্ঞাপন

পিয়া এখন থেকে সুপ্রিম কোর্টের আইনজীবী

August 14, 2022 | 4:44 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

মডেল, অভিনেত্রী পিয়া জান্নাতুল একজন অ্যাডভোকেট। অভিনয়ের পাশাপাশি আইন পেশাটা চালিয়ে যাচ্ছেন। তিনি এবার থেকে দেশের সর্বোচ্চ আদালতে প্র্যাকটিস করতে পারবেন। তিনি সম্প্রতি অনুষ্ঠিত হওয়া সুপ্রিম কোর্ট আইনজীবী হিসেবে অন্তর্ভুক্তি পরীক্ষায় কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন।

বিজ্ঞাপন

নিজের ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে খবরটি জানিয়েছেন পিয়া। তিনি লেখেন, ‘অত্যন্ত গর্বের সঙ্গে জানাচ্ছি যে, আমি বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী হয়েছি। আইন পেশায় এই উপাধি যুক্ত করার জন্য আমাকে কঠোর পরিশ্রম করতে হয়েছে। আমার জীবন, চারপাশের মানুষ এবং আমার পোষা প্রাণী নিয়ে আমি সুখী।’

লন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিজ থেকে পিয়া ব্যারিস্টারি পাশ করেন। তিনি খ্যাতিমান আইনজীবী ড. কামাল হোসেনের সঙ্গে প্র্যাকটিস শুরু করেন।

২০০৭ সালে মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হন তিনি। এরপর কর্মজীবন শুরু করেন র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে। তিনি ফ্যাশন মডেলিংয়ের পাশাপাশি একাধিক ব্র‍্যান্ডের বিজ্ঞাপনে কাজ করেন।

বিজ্ঞাপন

২০১২ সালে ‘চোরাবালি’ চলচ্চিত্রে সুজানা চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পিয়ার আবির্ভাব ঘটে। এরপর ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘স্টোরি অব সামারা’, ‘প্রবাসী প্রেম’, ‘রোমান্স ইন আমেরিকা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

চলচ্চিত্রে অভিনয় এবং বিভিন্ন আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করায় তার তারকাখ্যাতি আরো বাড়িয়ে দেয়। ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি’ শিরোপা অর্জন করেন। এছাড়া মিশরে অনুষ্ঠিত ‘ওয়ার্ল্ড টপ মডেল’ প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেন পিয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন