বিজ্ঞাপন

মা হচ্ছেন বিপাশা বসু

August 16, 2022 | 5:06 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মা হচ্ছেন বলিউড তারকা বিপাশা বসু। মঙ্গলবার (১৬ অগস্ট) সকালে ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি শেয়ার করে এই সুসংবাদ দিয়েছেন বিপাশা নিজেই।

বিজ্ঞাপন

ইনস্টাগ্রামে বিপাশা লিখেছেন, 'জীবনে একটা নতুন সময় আসতে চলেছে। নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। জীবনের প্রিজমে একটা নতুন স্বতন্ত্র আলোক রেখা যোগ হতে চলেছে। আমরা যা ছিলাম, তার থেকে আরও একটু বেশি পরিপূর্ণ হতে চলেছি।' প্রসঙ্গত, বিয়ের দুমাসের মাথায় রণবীরকে পাশে নিয়ে ইউএসজি-র ছবি শেয়ার করে মা হওয়ার সুসংবাদ দেন আলিয়া। এবার বিপাশা-করণ।

প্রসঙ্গত, অনেকদিন ধরেই জল্পনা চলছিল যে মা হচ্ছেন বিপাশা। তবে তারকা জুটির কেউ-ই এতদিন এ বিষয়ে মুখ খোলেননি। বলা ভালো, এই বিষয়ে কোনও মন্তব্য করা থেকে বিরতই থেকেছেন বিপাশা-করণ। সন্তর্পণে এড়িয়ে গেছেন মাতৃত্বের প্রসঙ্গ। তবে এবার জল্পনা সত্যি করে একেবারে সাড়ম্বরে ঘোষণা। ছবিতে দেখা যাচ্ছে, হবু মা বিপাশাকে আগলে আগলে রেখেছেন 'মাঙ্কি লাভ' করণ।

বিজ্ঞাপন

২০১৫ সালে একটি ছবির শুটিংয়ে প্রথম করণের সঙ্গে পরিচয় হয় বঙ্গতনয়া বিপাশার। সেই পরিচয়ই দ্রুত প্রণয়ের গভীরতা পায়। ২০১৬ সালে বাঙালি রীতি-নীতি মেনে করণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিপস। বিয়ের পর ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের নিয়ে ধুমধাম করে রিসেপশন পার্টিরও আয়োজন করেছিল নবদম্পতি। রিয়েল লাইফ জুটি বিপাশা-করণ রিল লাইফেও জুটি বেঁধে 'ডেঞ্জারাস' নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। তবে, করণের সঙ্গে 'জোড়ি' বাঁধার আগে জন আব্রাহামের সঙ্গে দীর্ঘ প্রায় ৯ বছর লিভ-ইন রিলেশনে ছিলেন বিপাশা। তার আগে দিনো মোরিয়ার সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন বিপস।

২০০১ সালে 'আজনবি' সিনেমার মধ্যে দিয়ে সুপারমডেল বিপাশার বলিউডে আত্মপ্রকাশ। তার আগে 'ডর সবকো লাগতা হ্যায়' বলে একটি টেলিভিশন শোয়ের সঞ্চালিকা ছিলেন বিপস। 'ধুম ২', 'জিসম', 'ফির হেরা ফেরি', 'দম মারো দম', 'রেস', 'ওমকারা', 'বাচনা অ্যায় হাসিনো', 'রাজ' প্রভৃতি বিপাশার কেরিয়ারে হিট ছবিগুলোর মধ্যে অন্যতম। অন্যদিকে, করণ সিং গ্রোভার প্রথম থেকেই ছোটপর্দার জনপ্রিয় তারকা। বহু টিভি শোয়ে অংশ নিয়েছেন করণ। যেমন, 'দিল মিল গ্যায়া', 'কবুল হ্যায়', 'কিতনি মস্ত হ্যায় জিন্দেগি', 'দিল দোস্তি ড্যান্স'। একতা কাপুর প্রযোজিত 'কসৌটি জিন্দেগি কে ২'-এও মিস্টার বাজাজের ভূমিকায় দেখা গিয়েছিল করণকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন