বিজ্ঞাপন

প্রেমের ফাঁদে ফেলে মোটরসাইকেল ছিনতাই, প্রেমিকা গ্রেফতার

August 16, 2022 | 5:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: প্রেমের ফাঁদ পেতে স্বামীর সহযোগিতায় প্রেমিকের মোটরসাইকেল ছিনতাই করে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন কথিত প্রেমিকা বৃষ্টি আখতার (২০)। গ্রেফতারকৃত বৃষ্টি বগুড়া সদরের তেলধাপ গ্রামের সিরাজুল ইসলাম সেতুর স্ত্রী।

বিজ্ঞাপন

ছিনতাইয়ের সঙ্গে জড়িত সিরাজুলকে গ্রেফতার করতে না পারলেও দিনাজপুর জেলার বিরামপুর থেকে ছিনতাই করা মোটরসাইকেলটি উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ আগস্ট) শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস এ তথ্য জাানান।

এ বিষয়ে ওসি দীপক কুমার দাস জানান, বগুড়া সদর থানার দাড়িয়াল গ্রামের আব্দুল ওয়াহাব কিছুদিন পূর্বে লটারিতে একটি মোটরসাইকেল পান। ওয়াহাব ও তার ছেলে রবিন (১৭) মোটরসাইকেলটি চালায়। পরে তেলধাপ গ্রামের সিরাজুল ইসলাম সেতু মোটরসাইকেলটি ছিনতাই করার পরিকল্পপনা করেন। পরিকল্পনা অনুযায়ী সিরাজুল তার স্ত্রী বৃষ্টিকে রবিনের মোবাইল নাম্বার সংগ্রহ করে দেয় এবং তার সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করতে বলে।

তিনি জানান, স্বামীর পরামর্শে রবিনের সঙ্গে মোবাইলে কথা বলে প্রেমের সম্পর্ক স্থাপন করেন বৃষ্টি। এরপর রবিনের সঙ্গে দেখা করা প্রস্তাব দেন তিনি। সেই অনুযায়ী গত ৯ আগস্ট দুপুরের পর রবিন তার বন্ধু নিরবকে সঙ্গে নিয়ে মোটরসাইকেরে করে শিবগঞ্জ উপজেলার ভাসুবিহার নরপতির ধাপ এলাকায় যান। সেখানে আগে থেকেই রবিনের জন্য অপেক্ষা করছিলেন বৃষ্টি। রবিন তার বন্ধুসহ ভাসুবিহার নরপতির ধাপে পৌঁছে বৃষ্টির সঙ্গে দেখা করেন। তারা দু’জনে নির্জন স্থানে বসে গল্প শুরু করেন। এই সুযোগে বৃষ্টি তার স্বামীকে মোবাইল ফোনে মেসেজ দিয়ে তাদের অবস্থান জানিয়ে দেয়। বৃষ্টি তার প্রেমিকের সঙ্গে গল্প করার সময় আগে থেকেই নিয়ে আসা চেতনা নাশক মিশ্রিত কোমল পানীয় পান করায় রবিনকে। ফলে কিছুক্ষণ পর অসুস্থ বোধ করেন রবিন।

বিজ্ঞাপন

এ সময় বৃষ্টির স্বামী তার এক সহযোগীকে সঙ্গে নিয়ে সেখানে পৌঁছে নিরব এবং বৃষ্টিকে সেখানে বসে প্রেম করার অভিযোগ তুলে চড়-থাপ্পড় দিয়ে নিরবের মোটরসাইকেলসহ তাকে তুলে নিয়ে যায়। কিছুদূর গিয়ে ফাঁকা স্থানে নিরবকে মারপিট করে রাস্তায় ফেলে মোটরসাইকেল ও মোবাইল ফোন নিয়ে সিরাজুল পালিয়ে যান বলে জানিয়েছেন ওসি দীপক কুমার দাস।

তিনি আরও জানান, এ ঘটনায় গত ১৪ আগস্ট শিবগঞ্জ থানায় অভিযোগ করেন রবিনের মা রোজিনা আক্তার। সেই অভিযোগের ভিত্তিতে অভিযান শুরু করে পুলিশ। পরে তথ্য প্রযুক্তির সহযোগিতায় বৃষ্টির অবস্থান শনাক্ত করে এবং তাকে গ্রেফতার করে। এ সময় বৃষ্টির কাছ থেকে মোবাইল ফোন উদ্ধার করা হয়। বৃষ্টির স্বামী পালিয়ে যান। পরে পুলিশ বৃষ্টির দেওয়া তথ্য মতে দিনাজপুর জেলার বিরামপুর থানা এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত বৃষ্টি আখতার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছেন শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন