বিজ্ঞাপন

রাজধানীর পরিত্যক্ত ভবন থেকে পড়ে তরুণ নিহত

August 16, 2022 | 6:16 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ভাষানটেক এলাকায় একটি পরিত্যক্ত ভবন থেকে নিচে পড়ে তোফাজ্জল হোসেন (২৫) নামে এক তরুণ নিহত হয়েছেন। ওই ভবনে চুরি করতে উঠে সেখান থেকে নিচে পড়ে তোফাজ্জাল মারা গেছেন বলে ধারণা পুলিশের।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্বজনরা তোফাজ্জলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

মৃত তোফাজ্জলেরর মামা হাদিসুর রহমান জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার পূর্ব ঝাউয়ার গ্রামে। বাবার নাম কেতাব আলী। বাবা-মা গ্রামের বাড়িতে থাকে। তোফাজ্জল ঢাকায় রাস্তায় রাস্তায় থাকত।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, তোফাজ্জল অবিবাহিত ছিল। কিছুই করত না। ভবঘুরে প্রকৃতির ও মাদকাসক্ত ছিল। এছাড়া চুরিও করত তোফাজ্জল। আজ ভোরে পুলিশ ফোন করে খবর দেন ভবন থেকে পড়ে গেছে তোফাজ্জল। পরে ভাষানটেক বিআরপি এলাকায় রাস্তা থেকে তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয় যান তিনি।

ভাষানটেক থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস ব্যাপারী জানান, ভাষানটেক বিআরপি এলাকার পরিত্যক্ত ভবন থেকে নিচে পড়ে তোফাজ্জল। তিনি ওই ভবনের রড বা অন্য কিছু চুরি করতে উঠেছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সেখান থেকেই নিচে পড়ে গেছেন তিনি। এ বিষয়ে বিস্তারিত তদন্ত করা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন