বিজ্ঞাপন

ছেলের গুলিতে জাপার প্রয়াত নেতার স্ত্রী নিহত

August 16, 2022 | 6:36 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পটিয়া উপজেলায় বাবার মৃত্যুর একমাস পর পারিবারিক ঝগড়ার জেরে মাকে গুলি করে হত্যা করেছেন ছেলে। ঘটনার পর পালিয়ে গেছেন ছেলে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে পটিয়া পৌর সদরে নিজ বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত জেসমিন আক্তার (৬০) প্রয়াত বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টারের ছেলে। চট্টগ্রামের আলোচিত রাজনীতিক শামসুল আলম মাস্টার পটিয়া পৌরসভার মেয়র ছিলেন। আমৃত্যু তিনি জাতীয় পার্টির (জাপা) রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। গত ১৩ জুলাই তিনি মারা যান।

বিজ্ঞাপন

জানা গেছে, শামসুল আলম মাস্টারের দুই ছেলে ও এক মেয়ে। বড় ছেলে ও মেয়ে বিদেশে থাকেন। বাবার মৃত্যুর পর মেয়ে দেশে আসেন।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) তারেকুর রহমান সারাবাংলাকে বলেন, ‘শামসুল আলম মাস্টারের ‍মৃত্যুর পর থেকে পারিবারিক বিরোধ চলছিল। আর্থিক ও জায়গা জমি নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে বিরোধের সূত্রপাত হয়। আজ (মঙ্গলবার) দুপুরে জেসমিন আক্তারের সঙ্গে ছেলে মাঈনুদ্দিন মঈনুর ঝগড়া হয়। একপর্যায়ে মঈনু তার মাকে গুলি করেন। জেসমিনের বড় মেয়ে মাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

বিজ্ঞাপন

মাকে গুলি করার পর সৃষ্ট পরিস্থিতির মধ্যেই মাঈনুদ্দীন পালিয়ে যেতে সক্ষম হয়। তাকে গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার তারেকুর।

সারাবাংলা/আরডি/এনএস

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন