বিজ্ঞাপন

বিয়ের প্রলোভনে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ, গ্রেফতার ২

August 16, 2022 | 10:34 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: জেলার শিবগঞ্জে উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে একজন গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। উপজেলার গুজিয়া এলাকায় গত ১৩ আগস্ট এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এ মামলায় দুইজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন— উপজেলার মেদেনীপাড়া গ্রামের মৃত সরবারের ছেলে মো. গফুর প্রামানিক (৩২) ও মেদিনীপাড়া পননাতপুর গ্রামের মো. মেহেদুল মণ্ডলের ছেলে জাহিদ মণ্ডল ওরফে মিলনু (২৫)।

মামলা সূত্রে জানা গেছে, নেত্রকোনা জেলার কলমাকান্দা থানা এলাকার এক গার্মেন্ট কর্মীর সঙ্গে শিবগঞ্জ উপজেলার মেদেনীপাড়া গ্রামের মালয়েশিয়া ফেরত গফুর প্রামানিক মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গার্মেন্ট কর্মী ও মালয়েশিয়া ফেরত গফুর দীর্ঘদিন যাবৎ মোবাইল ফোনে কথা বলত। গত ১০ মাস পূর্বে গফুর দেশে ফিরে আসেন। ওই গার্মেন্টস কর্মীকে বিয়ে প্রলোভন দিয়ে ১৩ আগস্ট উপজেলার গুজিয়াতে আসতে বলেন তিনি। সেই কথা মতো ওই নারী গুজিয়াতে আসলে গফুর তার বন্ধু সিরাজুলের বাড়িতে নিয়ে যায়। পরদিন ১৪ আগস্ট রাত ৩টায় বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

এরপর ওই রাতেই মামলার এজাহার ভুক্ত আসামি সিরাজুল ও জাহিদ মণ্ডল মিলন ওই নারীর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে। প্রেমিকও গার্মেন্টেস কর্মীকে বিয়ে না করে বাড়িতে পাঠাতে চাইলে প্রেমিকা ঘুমের ওষুধ খায়। ফলে গুজিয়া বন্দরে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন ওই নারী।
পরে গফুর ও তার বন্ধুরা ওই গার্মেন্টস কর্মীকে দ্রুত শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিয়ে আসেন। চিকিৎসার পর ওই নারী সুস্থ্য হলে তাকে বিয়ে করতে রাজি না হওয়ায় গফুরসহ তিনজনের বিরুদ্ধে তিনি ধর্ষণ মামলা করেন বলে জানা যায়।

বিজ্ঞাপন

এ বিষয়ে শিবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলেন, এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা নেওয়া হয়েছে। ধর্ষক ও তার বন্ধু জাহিদ মণ্ডলকে গ্রেফতার করা হয়েছে। অপর পলাতক আসামিকে গ্রেফতার করতে তৎপর রয়েছে পুলিশ।

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন