বিজ্ঞাপন

ট্রাভেল প্যাকেজে ইন্সুরেন্স সুবিধা দেবে ‘মেক অ্যা উইশ’

August 16, 2022 | 11:20 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: দেশে এই প্রথম গ্রাহদের জন্য ট্রাভেল প্যাকেজে ইন্সুরেন্স সুবিধা যোগ করল ট্রাভেল এজেন্সি ‘মেক অ্যা উইশ’। অনলাইন ইন্সুরেন্স প্লাটফর্ম ‘ছায়া ডট এক্সওয়াইজেড’র মাধ্যমে এই সুবিধা দেওয়া হবে।

বিজ্ঞাপন

এ লক্ষ্যে মঙ্গলবার (১৬ আগস্ট) প্রতিষ্ঠান দুটির মধ্যে একটি চুক্তি সই হয়েছে। এদিন ‘মেক অ্যা উইশ’র পক্ষে ম্যানেজিং পার্টনার খন্দকার সাইফুর রহমান তানভীর এবং ‘ছায়া ডট এক্সওয়াইজেড’র পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা শাওন মুহাম্মদ শাহরিয়ার চুক্তিতে সই করেন।

এই চুক্তির আওতায় ‘মেক অ্যা উইশ’র গ্রাহকরা তাদের ক্রয়কৃত ট্রাভেল প্যাকেজের সঙ্গে কমপ্লিমেন্টারি ইন্সুরেন্স সুবিধা পাবেন। এই ট্রাভেল ইন্সুরেন্সে থাকবে ভ্রমণ চলাকালীন লাইফ কাভারেজ ও অ্যাকসিডেন্টাল সুরক্ষা।

বিজ্ঞাপন

চুক্তি সই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ‘মেক অ্যা উইশ’র আরেক ম্যানেজিং পার্টনার সারওয়ার জাহিদ সুষম ও ‘ছায়া ডট এক্সওয়াইজেড’র চিফ অপারেশন অফিসার সাইফুল ইসলাম মজুমদার।

এদিকে, অন্য আরেক চুক্তির আওতায় ট্রাভেল ইন্ডাস্ট্রিতে ‘মেক অ্যা উইশ’র প্রথম তাদের এবং একই কোম্পানির অন্যান্য অঙ্গ প্রতিষ্ঠান ডিটুডি সলিউশনস, ম্যাড ভেনচারস ও টিকিটকাটো ডটকমের সকল কর্মকর্তা-কর্মচারীদের বিশেষ লাইফ ইন্সুরেন্সের আওতায় নিয়ে এলো।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ‘মেক অ্যা উইশ’ নিজস্ব সেগমেন্টেড গ্রাহকদের ভিসা প্রসেসিং, এয়ার টিকিট, হোটেল বুকিংসহ সবধরনের ট্রাভেল সেবা দিয়ে থাকে। তাদের ট্রাভেল প্যাকেজের মধ্যে রয়েছে- ক্রজ শিপ ভ্যাকেশন প্যাকেজ, আন্তর্জাতিক কনসার্ট বা খেলাধুলা সম্পর্কিত ট্রাভেল প্যাকেজ, গল্ফ ও আডভেঞ্চার ট্রাভেল প্যাকেজ। এছাড়াও প্রতিষ্ঠানটি বিভিন্ন স্বনামধন্য দেশি-বিদেশি করপোরেট হাউজ ও তার এমপ্লয়ীদের পারসোনাল ভ্যাকেশন ট্রাভেল পার্টনার হিসেবে কাজ করছে।

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন