বিজ্ঞাপন

বৃহস্পতিবার থেকে গুয়াংজু রুটে ফ্লাইট চালাবে বিমান

August 17, 2022 | 8:53 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আগামীকাল বৃহস্পতিবার (১৮ আগস্ট) ঢাকা থেকে চীনের গুয়াংজু রুটে যাত্রী পরিবহন শুরু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিজ্ঞাপন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স গতকাল মঙ্গলবার (১৬ আগস্ট) এই ফ্লাইটের ঘোষণা দেয়। বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ১৮ আগস্ট বেলা ১১টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে বিমানের বিজি-৩৬৬ ফ্লাইটটি স্থানীয় সময় বিকেল ৪টা ৪৫ মিনিটে চীনের গুয়াংজু বাইয়ুন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। একইদিন ফিরতি ফ্লাইট বিজি-৩৬৭ গুয়াংজু বিমানবন্দর থেকে স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে উড্ডয়ন করে ঢাকায় পৌঁছাবে রাত ৯টা ৩০ মিনিটে।

বিজ্ঞাপন

তাহেরা খন্দকার আরও জানান, গতকাল মঙ্গলবার সকালে ঢাকায় নিযুক্ত চীনের রাষ্ট্রদূত লি জিমিংয়ের সঙ্গে বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. যাহিদ হোসেন সাক্ষাৎ করেন। ঢাকায় চীনা দূতাবাসে অনুষ্ঠিত এই সাক্ষাতে ঢাকা-গুয়াংজু রুটে বিমানের যাত্রীবাহী ফ্লাইট পরিচালনার বিষয়ে উভয়ের মধ্যে আলোচনা হয়। এছাড়াও বিমানের এমডি ও সিইও চীনের রাষ্ট্রদূতের সঙ্গে ঢাকা-কুনমিং রুটে ফ্লাইট পরিচালনার বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

গুয়াংজু রুটের টিকিট বিমানের যেকোনো সেলস সেন্টার অথবা ওয়েবসাইটে পাওয়া যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন