বিজ্ঞাপন

‘বাংলাদেশ স্টার অ্যাওয়ার্ড কানাডা’ মাতাবেন একঝাঁক তারকা

August 18, 2022 | 3:19 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বাংলাদেশের সংস্কৃতি ও চলচ্চিত্রকে বিশ্ব দরবারে তুলে ধরতে প্রথমবারের মতো কানাডার মন্ট্রিলে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলাদেশ স্টার অ্যাওয়ার্ড কানাডা’। চলতি বছরের কানাডা শহরের জমকালো এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। এতে অংশগ্রহণ করবেন দেশের একঝাঁক তারকা শিল্পীরা।

বিজ্ঞাপন

অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবে থাকবেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, আরিফিন শুভ, অপু বিশ্বাস, নিপুণ আক্তার, তমা মির্জা, কণ্ঠশিল্পী প্রতীক হাসান, অবন্তী সিঁথি প্রমুখ। তারা এ অনুষ্ঠানে পরফর্ম করার পাশাপাশি অ্যাওয়ার্ড গ্রহণ করবেন। এ নিয়ে ইতোমধ্যে কানাডা প্রবাসী বাংলাদেশীদের মধ্যে বেশ উৎসাহের সৃষ্টি হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) রাজধানীর গুলশানে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সর্বমোট ১২ টি ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে। রং প্রোডাকশন এবং রিয়েল হিরোজ এক্সপো অ্যান্ড কমিনিউকেশন্স যৌথ উদ্যোগে হতে যাচ্ছে এ আয়োজন । অনুষ্ঠানে এসব আয়োজনের বিস্তারিত তথ্য তুলে ‘বাংলাদেশ স্টার অ্যাওয়ার্ড কানাডা’ এ অনুষ্ঠানটির প্রধান আয়োজক তানভীর আহমেদ এবং মালা খন্দকার। এই অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতার দায়িত্বে থাকবেন শেখ ইকতারুল ইসলাম অনি, শান্তা জাহান ও ইফতি আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন,আরিফিন শুভ, নিপুণ,তমা মির্জা প্রমুখ!

বিজ্ঞাপন

এ অ্যাওয়ার্ড অনুষ্ঠান প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, প্রথমবারের মতো কানাডায় বাংলাদেশী শিল্পীদের সম্মানিত করা হচ্ছে। শিল্পীদের কাজের স্বীকৃতি হিসেবে এ ধরনের উদ্যোগ সব সময় প্রশংনীয়।আশা করছি আয়োজকরা কাজটা ঠিকমতো সম্পন্ন করতে পারবেন এবং যোগ্য শিল্পীদের হাতে এ পুরস্কার উঠবে।

আয়োজক তানভীর আহমেদ এবং মালা খন্দকার জানান, বর্তমানে এ অনুষ্ঠানে যারা অংশগ্রহণ করবেন তাদের সবার ভিসা প্রসেসিংয়ের কাজ চলছে শিগগিরই ভিসার কাজটি সম্পন্ন হলে তারিখ সবাই জানানো হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন