বিজ্ঞাপন

মেগা প্রকল্পের নামে মেগা লুটপাট করছে আ.লীগ: গয়েশ্বর

August 18, 2022 | 6:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, দেশে সীমাহীন দুর্নীতি, লুটপাট ও টাকা পাচারের কারণে সবকিছুর দাম বেড়েছে। আওয়ামী লীগের দুর্নীতির কারণে দেশ থেকে ইতিমধ্যে ১০ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়ে গেছে। মেগা প্রকল্পের নামে মেগা লুটপাট করে আওয়ামী লীগের নেতারা এই টাকা পাচার করেছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৮ আগস্ট) কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী মাঠের বাজার এলাকায় আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য এসব কথা বলেন। বন্যা দুর্গত মানুষের চিকিৎসার্থে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ কর্মসূচির উদ্বোধন উপলক্ষে কিশোরগঞ্জ জেলা বিএনপি এই কর্মসূচির আয়োজন করে।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘এ অরাজকতা থেকে জনগণকে বাঁচাতে এবং তাদের অধিকার ফিরিয়ে দিতে অবিলম্বে ভোট ডাকাতির মাধ্যমে নিশিরাতের এমপিদের নিয়ে গঠিত অবৈধ সংসদ ভেঙে দিতে হবে। সেই সঙ্গে অবৈধ সরকারের গঠিত নির্বাচন বাতিল করতে হবে। বিএনপির আন্দোলন শুধু ক্ষমতায় যাওয়ার জন্য নয়। বিএনপির আন্দোলন করছে জনগণের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য।’

বিজ্ঞাপন

কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মো. শরীফুল আলমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রিয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম।

পরে গয়েশ্বর চন্দ্র রায় ওষুধ বিতরণের মাধ্যমে বন্যা দুর্গত মানুষের চিকিৎসার্থে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

দিনব্যাপী এই ক্যাম্পে বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) ১৭ জন চিকিৎসক হাজারও বন্যা দুর্গত মানুষকে চিকিৎসা সেবা দিয়েছেন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন