বিজ্ঞাপন

শুক্রবার ঢাকায় আসছেন ‘চালবাজ’ শাকিব

April 24, 2018 | 1:05 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সেন্সর পেয়েছে সোমবার (২৪ এপ্রিল), এবার মুক্তির পালা। আসছে শুক্রবার (২৭ এপ্রিল) বাংলাদেশের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান অভিনীত পশ্চিমবাংলার প্রথম সিনেমা ‘চালবাজ’। সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে প্রদর্শিত হবে ছবিটি। এর বিপরীতে কলকাতা যাচ্ছে সাইমন ও আলিশা প্রধান অভিনীত দেশের সিনেমা ‘অজান্তে ভালবাসা’।

শাকিব খান ও শুভশ্রী গাঙ্গুলী অভিনীত ‘চালবাজ’ ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ। আর ভারত থেকে এদেশে ছবিটি আমদানি করেছে এন ইউ আহম্মদ ট্রেডার্স। প্রতিষ্ঠানটির প্রধান গোলাম কিবরিয়া লিপু জানান, সেন্সর বোর্ডের সদস্যরা মুগ্ধ হয়ে দেখেছে ছবিটি। তিনি আশা করছেন বাংলাদেশের সাধারণ দর্শকরাও চালবাজ দেখে মুগ্ধ হবেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৬৫টি প্রেক্ষাগৃহ নিশ্চিত করেছে ছবিটি।

বিজ্ঞাপন

এর আগে গত ২০ এপ্রিল পশ্চিমবঙ্গের ১০২ টি সিনেমা হলে মুক্তি পায় ‘চালবাজ’। ছবিটি নিয়ে সেখানকার দর্শকদের রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কলকাতার একটি গণমাধ্যম ‘চালবাজ’ সিনেমাকে ‘অতিরিক্ত দীর্ঘ এবং ‘দুর্বল অভিনয়’ বলেছে। অন্যদিকে কিছু দর্শক ও সমালোচকরা ছবিটির দারুন প্রশংসাও করেছেন।

‘চালবাজ’ ছবিটি পরিচালনা করেছেন কলকাতার পরিচালক জয়দ্বীপ মুখার্জী। এর আগে তিনি শাকিবকে নিয়ে ‘শিকারি’ ও ‘নবাব’ ছবি দুটি নির্মাণ করেন। দুটি ছবিই সেসময় দারুণ ব্যবসা করে। ‘চালবাজ’ ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, কাজী হায়াত, হাসান ইমাম, আশিষ বিদ্যার্থী, শাহেদ আলী।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন