বিজ্ঞাপন

ঘর থেকে অচেতন অবস্থায় ৫ জন উদ্ধার, স্বামী-স্ত্রীর মৃত্যু

August 20, 2022 | 5:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঝালকাঠি: রাজাপুরে একই পরিবারের পাঁচ সদস্যকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাদের হাসপাতালে নেওয়ার পর স্বামী-স্ত্রীকে মৃত ঘোষণা করা হয়। বাসার এয়ারকন্ডিশনে ত্রুটির কারণে গ্যাস নির্গত হয়ে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে।

বিজ্ঞাপন

শনিবার (২০ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নে বসতঘর থেকে তাদের উদ্ধার করা হয়। নিহত দু’জন হলেন- একই এলাকার ফোরকান হাওলাদার (৪৮) ও স্ত্রী মাহিনুর বেগম (৪০)।

এছাড়া রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন ফোরকানের ছেলে মাইনুল (১৪), ভাই রুবেলের স্ত্রী মাহফুজা বেগম (৩৫) এবং ভাইঝি সারা মনি (৩)।

পুলিশ জানায়, শুক্রবার বাসার তিন রুমে সবাই সবাই ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে বিকট শব্দে তাদের ঘুম ভেঙে যায় এবং তারা অচেতন হয়ে পড়েন। পরে সকালে তারা কেউ উঠতে না পারায় এলাকাবাসীর সন্দেহ হয়। পরে তারা ওই পরিবারের স্বজনদের খবর দিলে তারা দরজা ও জানালার গ্লাস ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

বিজ্ঞাপন

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় হাসপাতালে চিকিৎসাধীন একজনের বরাত দিয়ে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এসি বিস্ফোরণ হলে গ্যাস নির্গত হয়ে ভিতরে অবস্থানরত দু’জন মারা যান ও তিনজন জ্ঞান হারিয়ে ফেলেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এখন পর্যন্ত ঘটনার বিষয়ে চূড়ান্তভাবে কিছু বলা যাচ্ছে না। লাশ ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আমির হোসেন জানান, এখানে ভর্তি হওয়া ৩ জন রোগীকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন