বিজ্ঞাপন

চবিতে ভর্তি পরীক্ষা দিলেন ৫৫ বছর বয়সী বেলায়েত!

August 22, 2022 | 6:46 pm

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে সমাজবিজ্ঞান অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের প্রথম বর্ষের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছেন ৫৫ বছর বয়সী বেলায়েত শেখ। তবে পরীক্ষায় বেশকিছু প্রশ্ন কমন পড়েনি বলে জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

সোমবার (২২ আগস্ট) ‘ডি’ ইউনিটের দ্বিতীয় শিফটের পরীক্ষায় অংশ নেন তিনি। বিকেল সাড়ে ৪টার দিকে পরীক্ষা শেষে এই তথ্য জানান।

বেলায়েত শেখের বাড়ি গাজীপুরের শ্রীপুর উপজেলায়। তিনি ১৯৬৮ সালে জন্মগ্রহণ করেন। তার দুই ছেলে ও এক মেয়ে। এছাড়াও তিনি দৈনিক করতোয়া পত্রিকার শ্রীপুর উপজেলা প্রতিনিধি বলে জানা যায়।

বেলায়েত বলেন, ‘বেশকিছু প্রশ্ন কমন পড়েনি। তবে এর আগে পড়া থেকে কিছু প্রশ্ন কমন পেয়েছি। সবকিছু মিলে পরীক্ষা মোটামুটি দিয়েছি। তবুও আশা রাখছি। আমি সাংবাদিকতায় পড়তে চাই। এ বছর যদি ভর্তির সুযোগ না হয় যেসব বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয়বার ভর্তি পরীক্ষার সুযোগ থাকবে, সেগুলোতেও ভর্তি পরীক্ষা দেবো।’

বিজ্ঞাপন

‘ডি’ ইউনিটের পরীক্ষা ১ম শিফটে পরীক্ষার কেন্দ্র প্রবেশ ছিল সকাল ৯টা ৪৫ মিনিট। এদিন সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ২য় শিফটে পরীক্ষা হয়েছে সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত।

সারাবাংলা/সিসি/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন