বিজ্ঞাপন

করোনা আক্রান্ত দ্রাবিড়কে ছাড়াই এশিয়া কাপে যাচ্ছে ভারত

August 23, 2022 | 2:19 pm

স্পোর্টস ডেস্ক

ভারতীয় দলের ওপর দিয়ে দুর্ভাগ্য বয়েই যাচ্ছে। প্রথমে জাসপ্রিত বুমরাহ চোটের কারণে ছিটকে যান। এবার করোনায় আক্রান্ত হয়ে ছিটকে গেলেন দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়। ২৭ তারিখ থেকে মাঠে গড়াচ্ছে এবারের এশিয়া কাপ টি-টোয়েন্টি। তবে এর আগে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে করোনায় আক্রান্ত হওয়ার কারণে দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে যেতে পারছেন না দ্রাবিড়।

বিজ্ঞাপন

এর আগে সদ্যই সমাপ্ত হওয়া জিম্বাবুয়ে সফরে দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় ছিলেন না দলের সঙ্গে। তার পরিবর্তে ভারতের প্রধান কোচের দায়িত্ব পালন করেন ভিভিএস লক্ষ্মণ।

দ্রাবিড়ের অনুপস্থিতিতে কে ভারতের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন সে ব্যাপারে এখনো কিছুই জানায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এদিকে এখনো জানা যায়নি দ্রাবিড় পুরো এশিয়া কাপ মিস করবেন নাকি নির্দিষ্ট কয়েক ম্যাচ পর আবারও দলের সঙ্গে যুক্ত হতে পারবেন।

এবারের আসর শুরুর পরদিনই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ভারতের এশিয়া কাপ অভিযান। মহাদেশীয় এই প্রতিযোগিতায় অংশ নিতে এরই মধ্যে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে গেছেন বিরাট কোহলি-রোহিত শর্মারা।

বিজ্ঞাপন

এশিয়া কাপের আগে দল গঠনের সময় বড় দুই ধাক্কা খেয়েছিল ভারত। চোট নিয়ে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন দলের দুই পেসার জাসপ্রিত বুমরাহ এবং হার্শাল প্যাটেল। নতুন করে কোচের শারীরিক অসুস্থতায় টুর্নামেন্ট শুরুর আগে বেশ বিপাকেই পড়েছে ভারত। রোহিত শর্মার অধিনায়কত্বে দলের পেস বিভাগ সামলাতে হবে ভুবনেশ্বর কুমার, আবেশ খান ও আর্শদীপ সিংকে। স্কোয়াডে আছেন তিন স্পিনার রবিচন্দ্র অশ্বিন, যুজবেন্দ্র চাহাল ও রবি বিষ্ণোই। অলরাউন্ডার হিসেবে আছেন হার্দিক পান্ডিয়া ও রবীন্দ্র জাদেজা।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন