বিজ্ঞাপন

এশিয়া কাপ, ইপিএল, লা লিগা ও সিরি আ’র খেলা সরাসরি র‍্যাবিটহোলে

August 27, 2022 | 8:28 pm

স্পোর্টস ডেস্ক

আসন্ন এশিয়া কাপ টি-টোয়েন্টি এবং ইউরোপিয়ান ফুটবলের শীর্ষ লিগ ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল), স্প্যানিশ লা লিগা, ইতালিয়ান সিরি আ’র খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

বিজ্ঞাপন

কন্টেন্ট ম্যাটার্স লিমিটেডের হেড অব অপারেশন নাজমুল আলম স্বরুপ বিষয়টি নিশ্চিত করে সারাবাংলাকে বলেন, ‘আসন্ন এশিয়া কাপের সবগুলো ম্যাচই দেখা যাবে র‍্যাবিটহোলে। আর সেই সঙ্গে আমরা এবার ইউরপিয়ান ফুটবলের শীর্ষ তিন লিগ ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল), স্প্যানিশ লা লিগা এবং ইতালিয়ান সিরি আ’র সবকটি গেইম উইক দেখাচ্ছি। এছাড়াও আমরা চেষ্টা করছি ফ্রেঞ্চ লিগ ওয়ানেরও সম্প্রচার করার।’

দৈনিক, মাসিক ও ছয় মাসের প্যাকেজ কিনে গ্রাহকরা সহজেই ক্রিকেট এবং ফুটবলের সকল ম্যাচ দেখতে পারবেন। প্যাকেজ বিল পরিশোধ করা যাবে বিকাশ, নগদ এবং ব্যাংকের মাধ্যমে। এছাড়া রবি এবং গ্রামীণফোনে ব্যালেন্সের মাধ্যমেও প্রদান করা যাবে বিল।—জানিয়েছেন নাজমুল আলম স্বরুপ।

বিজ্ঞাপন

এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডির কয়েক বছর ধরে দেশে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। নিয়মিত জাতীয় ক্রিকেট দলের ম্যাচ সম্প্রচার করে আসছে র‍্যাবিটহোল। ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ সম্প্রচার করে জনপ্রিয়তার তুঙ্গে উঠে এই ডিজিটাল প্লাটফর্ম।

নিয়মিতভাবে বিপিএল, আইপিএলসহ বিভিন্ন দ্বিপক্ষিয় ক্রিকেট সিরিজ এবং ইউরোপিয়ান ফুটবল ম্যাচ সরাসরি সম্প্রচার করে বাংলাদেশসহ গোটা বিশ্বেই স্বল্পসময়ের মধ্যে খেলাপ্রেমীদের কাছে নিশ্চিত ভরসাস্থালে পরিনত হয়েছে র‍্যাবিটহোল প্ল্যাটফর্ম। গত কয়েক বছর ধরেই বাংলাদেশের খেলাধুলাভিত্তিক অনলাইন প্ল্যাটফর্মের নেতৃত্ব দিচ্ছে র‍্যাবিটহোল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস/এসএইচএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন