বিজ্ঞাপন

বাগেরহাটে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

August 26, 2022 | 6:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: শরণখোলায় পুকুরে ডুবে মারা গেছে রুবি আক্তার (৭) ও রাফিয়া আক্তার (৪) নামে দুই বোন। শুক্রবার (২৬ আগস্ট) বেলা ৩টার দিকে দুই শিশুকে পুকুর থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মধ্য নলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহতরা ওই গ্রামের ভ্যানচালক আব্দুর রহিম তালুকদারের মেয়ে। হাসপাতাল থেকে নিহত দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতদের বাবা আব্দুর রহিম তালুকদার জানান, তিনি জুমার নামাজ পড়তে গিয়েছিলেন। নামাজ পড়ে বাড়ি ফিরে মেয়েদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। প্রথমে নিজের বাড়ির আশপাশ খোঁজ করে কোথাও পাননি মেয়েদের। পরে প্রতিবেশী নওয়াব চৌধুরীর বাড়ির পুকুরে তল্লাশি চালান। সেই পুকুর তল্লাশি করে তলদেশে খুঁজে পান দুই মেয়েকে। সেখান থেকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মো. আলমগীর তালুকদার জানান, রহিম তালুকদারের দুই মেয়ে সাঁতার না জানার কারণে পাশের বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে এই মর্মান্তিক ঘটনার শিকার হয়েছে।

বিজ্ঞাপন

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নিয়াজ মাহমুদ ফয়সাল জানান, পানিতে ডোবা দুই শিশুকে মৃত অবস্থায়ই হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন জানান, হাসপাতাল থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে দুই বোনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে খোঁজখবর নেওয়া হয়। এঘটনায় পৃথক দু’টি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন