বিজ্ঞাপন

ড্যান্স একাডেমির আড়ালে ডাকাতি, সোনারগাঁওয়ে গ্রেফতার ৬

August 26, 2022 | 8:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: সোনারগাঁওয়ে বিদেশি পিস্তল ও বিপুল পরিমান দেশি অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। ডাকাতির প্রস্তুতির সময় উপজেলার পূর্বভবনাথপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতরাকৃতরা হলো- ডাকাত সর্দার সাখাওয়াত হোসেন রনি, সোহেল, শহিদুল ইসলাম,আল আমিন, ইসমাইল ও সুজয় দে।

বিজ্ঞাপন

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা ড্যান্স একাডেমির আড়ালে দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছে। তাদের বিরুদ্ধে ঢাকা, নারায়ণগঞ্জ, গোপালগঞ্জসহ বিভিন্ন থানায় চুরি, ডাকাতি ও ধর্ষণের অভিযোগে একাধিক মামলা রয়েছে।

শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ সদর দফতরে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা। তিনি জানান, ডাকাতির উদ্দেশে একদল সশস্ত্র ডাকাত ট্রাকে করে রওনা দিয়েছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব তাদের পিছু নেয়। পূর্বভবনাথপুর এলাকায় ট্রাকটি থামিয়ে তল্লাশি করে আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমান দেশি অস্ত্রসহ ছয় জনকে গ্রেফতার করে।

পরে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং ড্যান্স একাডেমির আড়ালে ডাকাতি করে থাকে। এই চক্রটি ড্যান্স গ্রুপের নামে বিভিন্ন প্রবাসী ও বিত্তবানদের বাড়িতে সামাজিক অনুষ্ঠানে কনসার্ট বা ডিজে পার্টি করতে গিয়ে সখ্যতা গড়ে তোলে এবং সম্পদের খোঁজ খবর নেয়। পরে পরিকল্পনা অনুযায়ী টার্গেটকৃত বাড়িতে সুযোগ বুঝে অস্ত্রশস্ত্র নিয়ে হানা দিয়ে অর্থ ও স্বর্ণালংকার ডাকাতি করে নিয়ে যায়।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলাসহ আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন বলে র‌্যাব জানিয়েছে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন