বিজ্ঞাপন

ভৈরবে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাইসহ নিহত ৩

August 26, 2022 | 8:38 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ভৈরব: ভৈরবে বিদ্যুতের খুঁটি সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ২ ভাইসহ নিহত হয়েছেন ৩ জন। শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে এ হতাহতের ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও ২ জন।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- পাওয়ার হাউজ হরিজন পল্লীর মিলন লাল (৩৫) ও তার চাচাতো ভাই দেবু হরিজন (১৫) এবং অপরজন সুনাম গঞ্জ জেলার বাদাঘাট গ্রামের মোবারক (২৫)। নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আহতরা হলেন- ভৈরবপুর গ্রামের আবদুল্লাহ (৪৫) ও হরিজন পল্লীর চন্দন হরিজনের ছেলে জলিল হরিজন (১০)। আহতদের মধ্যে আবদুল্লাহকে গুরুতর অবস্থায় কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং জলিল হরিজনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিজ্ঞাপন

নিহতের স্বজনরা জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে পাওয়ার হাউজসংলগ্ন হরিজন পল্লী এলাকায় আবদুল্লাহ অটোরিক্সা গ্যারেজের সামনে বৈদ্যুতিক খুঁটি সরাতে নিহত ও আহতদের ডেকে নেয় আহত আবদুল্লাহ। খুঁটি সরানোর একপর্যায়ে তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়।

এসময় স্থানীয়রা ৬ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রওশন আরা রিপা জানান, ৫ জন বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়ে হাসপাতালে এলে ৩ জনকে মৃত অবস্থায় পাওয়া যায় এবং বাকি ২ জনের মধ্যে ১ জনকে সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং ১ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয় ।

ভৈরব থানার উপ-পরিদর্শক রাজিব আহমেদ জানান, বিদ্যুৎস্পৃষ্টে ৩ জন নিহতের খবর পেয়ে হাসপাতালে এসে সুরতহাল রিপোর্ট তৈরি করেছি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন