বিজ্ঞাপন

নারায়ণগঞ্জে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে ২ শ্রমিকের মৃত্যু

August 26, 2022 | 9:45 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা: নারায়ণগঞ্জের মদনপুরে ভবন নির্মাণের পাইলিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- হৃদয় (১৮) হানিফ (২০)।

বিজ্ঞাপন

শুক্রবার (২৬ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে মদনপুর চান মার্কেটের পাশে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাদের দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতদের সহকর্মী মো. শফিক জানান, তারা একসঙ্গেই চান মার্কেটের পাশে পাইলিংয়ের কাজ করছিলেন। পাইলিংয়ের গর্তে জমে থাকা পানি সেচের জন্য সন্ধ্যায় বৈদ্যুতিক মোটর চালু করতে যায় হৃদয় ও হানিফ। তখন সেখান থেকেই তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়। সঙ্গে সঙ্গে তাদের দু’জনকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে তাদের মৃত্যু হয়।

শফিক আরও জানান, তাদের দু’জনের বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার রামপুর গ্রামে। শেখ সাদীর ছেলে হৃদয়ের বাবার নাম শেখ সাদী ও হানিফের বাবার নাম বাচ্চু মিয়া। বর্তমানে নারায়ণগঞ্জের মদনপুরে থাকতো তারা।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন