বিজ্ঞাপন

ঝালকাঠিতে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৪

August 31, 2022 | 3:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঝালকাঠি: জেলার নলছিটি উপজেলায় এক তরুণীকে (১৬) সংঘদ্ধ ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে দুইজন নারীও রয়েছেন, যাদের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার করার অভিযোগ রয়েছে। গতকাল মঙ্গলবার (৩০ আগস্ট) রাতে উপজেলার দপদপিয়া ইউনিয়নের শেখরকাঠি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (৩১ আগস্ট) দুপুরে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলেন— মোজাম্মেল সিকদার রাঙ্গা, আরিফ হোসেন, শাহিদা বেগম ও আছমা বেগম।

পুলিশ জানিয়েছে, নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের শেখরকাঠি গ্রামের লিটন হাওলাদারের স্ত্রী শাহিদা বেগম ঢাকার কেরানিগঞ্জ চৌধুরীপাড়া এলাকার বাসাভাড়া করে থাকতেন। তাদের পাশের বাসায় বসবাস করত ভুক্তভোগী তরুণী। প্রতিবেশি হওয়ায় তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। গত ২৯ আগস্ট শাহিদার সঙ্গে ওই তরুণী নলছিটির দপদপিয়া ইউনিয়নে তাদের গ্রামের বাড়িতে বেড়াতে আসেন। ওইদিন বিকেলে শাহিদার বাসায় পোনামাছ ব্যবসায়ী মোজাম্মেল সিকদার রাঙ্গা, আরিফ হোসেন ও রাসেল হাওলাদার ভুক্তভোগীকে জোরপূর্বক ধর্ষণ করে। শাহিদা বেগমসহ আছমা বেগম নামে অপর এক নারী এ ঘটনায় সহযোগিতা করেন। ধর্ষণে কারণে তরুণী গুরুতর অসুস্থ হয়ে পড়লেও তাকে কোনো চিকিৎসা করানো হয়নি। উল্টো এ ঘটনা কাউকে না বলার জন্য চাপ দেওয়া হয়।

নির্যাতিত ওই তরুণী কৌশলে ঘর থেকে বের হয়ে গতকাল মঙ্গলবার দুপুরে স্থানীয় কয়েকজন বাসিন্দাকে বিষয়টি জানালে তারা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় অভিযুক্ত পাঁচজনের নামে মামলা করে ওই তরুণী। পুলিশ রাতেই অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে। তবে আসামি রাসেল হাওলাদার পলাতক রয়েছেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, তরুণীকে চিকিৎসার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আর গ্রেফতারদের বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সারাবাংলা/এনএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন