বিজ্ঞাপন

১৪ মে কক্সবাজারে জাতীয় ভর্তা প্রতিযোগিতার গালা রাউন্ড

April 24, 2018 | 8:52 pm

এসিআই পিওর সরিষার তেল আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতার দ্বিতীয় পর্বে গালা রাউন্ডের জন্য নির্বাচিত হয়েছেন পাঁচজন প্রতিযোগী। এই পাঁচজনকে নিয়ে আগামী ১৪ মে গালা রাউন্ডের প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে সমুদ্র নগরী কক্সবাজারে।

বিজ্ঞাপন

এর আগে দেশের বিভিন্ন এলাকা থেকে এই প্রতিযোগিতার দ্বিতীয় পর্বে যোগদান করতে নানা রকম ভর্তা নিয়ে রন্ধনশিল্পীরা হাজির হয়েছিলেন চ্যানেল আই ভবনে। প্রতিযোগিতা শুরু হওয়ার আগে তাদেরকে উৎসাহ দিতে হাজির হন চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বিশিষ্ট সংগীত শিল্পী ফেরদৌস আরা, প্রতিযোগিতার প্রধান বিচারক বিশিষ্ট রন্ধন বিশেষজ্ঞ কেকা ফেরদৌসী, শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম, এসিআই এর বিজনেস ডিরেকটর ফারিয়া ইয়াসমিনসহ রন্ধন শিল্পে জড়িত বিশিষ্ট ব্যক্তিরা।

অতিথিদের শুভেচ্ছা বক্তব্য শেষ হলে শুরু হয় দ্বিতীয় পর্বের প্রতিযোগিতা। খাদ্যমান ও স্বাদের বিচারে সারাদেশের হাজার হাজার প্রতিযোগী থেকে বাছাইকৃত ৩৭ জন প্রতিযোগীর মধ্য থেকে সেরা পাঁচজন গালা রাউন্ডের জন্য নির্বাচিত হন। দ্বিতীয় পর্বের বিজয়ীরা হলেন ইলিশ মাছ দিয়ে শিমের বীচির ভর্তার জন্য ফাতেমা জাহান, রুই মাছের সাথে মাশরুমের ভর্তার জন্য মাহমুদা নাজনীন, ফলি মাছের ভর্তার জন্য রেহানা সিদ্দিকী লিজা, চুই ঝালে চ্যাপা ভর্তার জন্য লুৎফুন নাহার এবং লাউপাতায় চিংড়ি ভর্তার জন্য রাবেয়া সুলতানা লিজা।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/আরএফ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন