বিজ্ঞাপন

কুরিয়ার সার্ভিসে চুরি, গ্রেফতার ৪

September 1, 2022 | 8:03 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো : প্রায় এক মাস আগে চট্টগ্রাম নগরীতে একটি কুরিয়ার সার্ভিসে চুরির ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩১ আগস্ট) চট্টগ্রাম নগরী ও জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

গ্রেফতার চারজন হলেন জসীম উদ্দিন (৪৬), খোরশেদ আলম (৪২), সাইফুল ইসলাম (৩৭) ও মো. রবি (২৮)।

গত ৩ আগস্ট রাতে নগরীর খুলশী থানার ষোলশহর দুই নম্বর গেইট এলাকার সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কার্যালয়ে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় খুলশী থানায় মামলা করে সুন্দরবন কুরিয়ার সার্ভিস কর্তৃপক্ষ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা সারাবাংলাকে বলেন, ‘চোরের দল ভবনের দ্বিতীয় তলার টিন শেড কেটে কার্যালয়ে প্রবেশ করে এক লাখ ৩২ হাজার টাকা নগদ ও আনুমানিক দুই লাখ ৭০ হাজার টাকার বিভিন্ন ধরনের মালামাল চুরি করে নিয়ে যায়। একমাস ধরে তদন্ত করে চুরির সঙ্গে জড়িতদের শনাক্ত করে বুধবার জসীমকে হাটহাজারী ও খোরশেদকে রাউজান উপজেলা থেকে গ্রেফতার করা হয়। পরে নগরীর চান্দগাঁও এলাকায় অভিযান চালিয়ে সাইফুল ও রবিকে গ্রেফতার করা হয়। তারা সংঘবদ্ধ চোরচক্রের সদস্য।’

বিজ্ঞাপন

ওসি জানান, গ্রেফতার চারজনের কাছ থেকে চারটি মোবাইল ফোন সেট, দুইটি ক্যামেরার ল্যান্স ও একটি হাতঘড়ি উদ্ধার করা হয়েছে। পাশাপাশি চুরির কাজে ব্যবহার করা বিভিন্ন সরঞ্জাম এবং একটি মোটর সাইকেলও তাদের কাছ থেকে জব্দ করা হয়।

গ্রেফতার চারজনকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন