বিজ্ঞাপন

রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

September 3, 2022 | 2:41 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শনিরআখড়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় ইকবাল হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন তার বড় ভাই ব্যাংক কর্মকর্তা মশিউর রহমান (৪০)।

বিজ্ঞাপন

শুক্রবার (২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত দেড়টার দিকে মৃত ঘোষণা করেন। তবে পরিবারের আবেদনে মরদেহটি ময়নাতদন্ত ছাড়াই রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ‘মৃতদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। আর আহত মশিউর রহমানের হাতে সামান্য আঘাত রয়েছে। জরুরি বিভাগে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।’

বিজ্ঞাপন

মৃত ইকবাল পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার রামপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে। পরিবার নিয়ে মতিঝিল এজিবি কলোনিতে থাকতেন এবং বিভিন্ন ব্যবসার সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

ইকবালের বড় ভাই সারোয়ার আহমেদ জানান, মতিঝিল এজিবি কলোনিতে স্ত্রী ও এক সন্তান নিয়ে থাকতেন ইকবাল। গতকাল সকালে ছেলে সাজিদকে (৩) নিয়ে শনির আখড়ায় তার আরেক বড় ভাই মশিউর রহমানের বাসায় বেড়াতে যান। সেখানে সারাদিন থেকে রাতে বড় ভাই মশিউর ইকবাল ও তার ছেলে সাজিদকে নিজের মোটরসাইকেলে করে শনিরআখড়া মেইন রোডে নামিয়ে দিতে আসেন। রাত সাড়ে ১০টার দিকে শনিরআখড়া ফুটওভার ব্রিজের নিচে মোটরসাইকেল পার্কিং করার সময় পিছন থেকে একটি কাভার্ডভ্যান এসে ধাক্কা দেয়। এতে ইকবাল ছিটকে ডান পাশে পড়লে ওই কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়। আর বাম পাশে পড়ে মশিউরের বাম হাতে আঘাত লাগে। আর মশিউরের শরীরের ওপরে পড়ে সাজিদ। তবে সাজিদের কোনো আঘাত লাগেনি।

বিজ্ঞাপন

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম জানান, রাতে বৃষ্টির কারণে মোটরসাইকেলটির চাকা স্লিপ করে পড়ে যায়। তখন কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। ঘটনার পরপরই গাড়িটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহটি ময়নাতদন্ত ছাড়া তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন