বিজ্ঞাপন

ক্রিকেটার আল-আমিনের বিরুদ্ধে ঢাকার আদালতে মামলা

September 7, 2022 | 3:10 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিন হোসেনের বিরুদ্ধে একসঙ্গে বসবাসের অধিকার, মাসিক খোরপোষ ও সন্তানদের খরচ দাবি করে ঢাকার আদালতে মামলা করা হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে আল-আমিনের স্ত্রী ইসরাত জাহান মামলাটি দায়ের করেন।

এসময় আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটি আমলে নিয়ে আল-আমিনকে আদালতে হাজির হতে সমন জারি করেছেন। আগামী ২৭ সেপ্টেম্বর মামলার তারিখ ধার্য করেছেন আদালত।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১২ সালের ২৬ ডিসেম্বর ইসলামী শরিয়ত মোতাবেক ইসরাত জাহান ও আল-আমিন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দু’টি ছেলে সন্তান রয়েছে। বেশ কিছুদিন আল-আমিন স্ত্রী ও সন্তানদের ভরনপোষণ না দিয়ে এবং খোঁজও না নিয়ে এড়িয়ে চলছেন। গত ২৫ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে আল আমিন বাসায় এসে স্ত্রীর কাছে যৌতুকের জন্য ২০ লাখ টাকা দাবি করেন।

বিজ্ঞাপন

ইসরাত জাহান টাকা দিতে অস্বীকার করলে, আল-আমিন তাকে এলোপাতাড়ি কিল-ঘুষিসহ লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। সংসার করবে না বলে জানায়। ইসরাত জাহান ৯৯৯-এ টেলিফোন করে সাহায্য চাইলে পুলিশ এসে তাকে উদ্ধার করে। সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন ইসরাত জাহান। এ ঘটনায় ১ সেপ্টেম্বর মিরপুর মডেল থানায় মামলাও হয়।

অভিযোগে আরও বলা হয়, ইসরাতের সাথে সংসার করবে না এবং সন্তানদের ভরনপোষণ দেবেন না বলে জানিয়েছেন আল-আমিন। গত দুই বছর যাবৎ আসামি বাদীর খোঁজখবর নেয় না এবং বাসায় নিয়মিত থাকে না।

ফলে ইসরাত তার দুই সন্তানসহ বসতবাড়িতে শান্তিপূর্ণভাবে বসবাস করার অধিকারসহ মাসিক ভরনপোষণ দাবি করে মামলাটি দায়ের করেন। জীবনধারণের জন্য ৪০ হাজার, দুই সন্তানের ভরনপোষণ ও ইংলিশ মিডিয়ামে লেখাপড়া বাবদ ৬০ হাজার টাকা আল-আমিনের কাছে পাওয়ার হকদার বলে এজাহারে উল্লেখ করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন