বিজ্ঞাপন

কৃষ্ণা-ভারতী-চন্দন ছাড়াই আসছে ‘দ্য কপিল শর্মা শো’

September 8, 2022 | 4:30 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মাঝে আর একদিন... ১০ সেপ্টেম্বর থেকে শুক্র আর শনিবার বাংলাদেশ সময় রাত ১০টায় ভারতীয় হিন্দি চ্যানেল সোনি টেলিভিশনে আসবে জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’। কিন্তু তার আগেই বিড়ম্বনা! জনপ্রিয় এই হাসির অনুষ্ঠান থেকে সরে গেছেন একাধিক তারকা। সঞ্চালক হিসেবে কপিল শর্মা থাকলেও দেখা যাবে না কৃষ্ণা অভিষেক, ভারতী সিং ও চন্দন প্রভাকরদের। কপিলকে সঙ্গ দেবেন সুমনা চক্রবর্তী, অর্চনা পূরণ সিং এবং সিদ্ধার্থ সাগররা।

বিজ্ঞাপন

এদিকে আগেই জানা গিয়েছিল নতুন সিজনের অংশ হচ্ছেন না কৃষ্ণা অভিষেক। পার্লার দিদি ‘স্বপ্না’কে আর কপিলের শো-তে দেখা যাবে না এটা ভেবেই মন খারাপ অনেকের। এবার জানা গেল এই সিজনে থাকছেন না ভারতী ও চন্দন।

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে ভারতী বললেন, “আমার অন্য একটি কাজ আছে। ‘সা রে গা মা পা’কে সময় দিয়ে ফেলেছি। এছাড়াও আমার একটি সন্তান রয়েছে। তার প্রতিও কিছু দায়িত্ব আছে আমার। হয়তো আমাকে সব অনুষ্ঠানে আর দেখতে পাবেন না। কিন্তু মাঝেমধ্যেই আমি পর্দায় আসব।”

বিজ্ঞাপন
কৃষ্ণা-ভারতী-চন্দন ছাড়াই আসছে ‘দ্য কপিল শর্মা শো’
বিয়ের আগেই টিভিতে কপিল শর্মা
বিজ্ঞাপন

এদিকে সাময়িক বিরতি নেওয়ার জন্য এই অনুষ্ঠানে থাকবেন না বলে জানিয়েছেন চন্দু ওরফে চন্দন। তার কথায়, ‘অনুষ্ঠানের নতুন সিজনে থাকছি না। কোনও বিশেষ কারণ নেই। বিরতি নিতে চেয়েছি বলে থাকছি না।’

এর আগেই সামনে এসেছে এই অনুষ্ঠান থেকে মুখ ফিরিয়েছেন কৃষ্ণা অভিষেকও। গুঞ্জন, চুক্তি সংক্রান্ত সমস্যার কারণে নতুন সিজনে থাকছেন না তিনি। যদিও কপিলের শো-র অন্যতম আকর্ষণ ছিলেন তিনি। কৃষ্ণা জানিয়েছিলেন কনট্র্যাক্ট নিয়ে কিছু সমস্যা থাকায় তিনি শো থেকে সরে দাঁড়িয়েছেন। সূত্রের খবর এইবার নিজের বিরাট দর হেঁকে বসেন কৃষ্ণা, তা দিতে রাজি নন নির্মাতারা। শো-র সঙ্গে যুক্ত একাধিক সূত্রে জানা গিয়েছে, ‘শো-র নির্মাতারা কৃষ্ণার সঙ্গে বসে ব্যাপারটা মেটাবার অনেক চেষ্টা করেছে। তবে সবচেয়ে যেটা বড় সমস্যা হচ্ছে তা হল পারিশ্রমিক। টাকার জন্যই কপিল শর্মা শো ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন