বিজ্ঞাপন

বাবা-ভাইকে কারাগারে পাঠালো ইউএনও, প্রতিপক্ষ গণধর্ষণ করলো মেয়েকে

September 10, 2022 | 12:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় এক কৃষকের সাজার সংবাদ পেয়ে ছেলে ক্ষমা চাইতে গেলে বাবার সঙ্গে ছেলেকেও কারাগারে পাঠিয়েছিলেন উপজেলা নির্বাহী অফিসার যোবায়ের হোসেন। এরপর কারাগারে বাবা ও ভাইকে দেখতে যাওয়ার পথে প্রতিপক্ষ দলবেঁধে ধর্ষণ করেছে মেয়েকে।

বিজ্ঞাপন

শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন।

পুলিশ জানায়, গত শুক্রবার (৯ সেপ্টেম্বর) ওই কিশোরী তার গ্রামের বাড়ি থেকে ঠাকুরগাঁও কারাগারে থাকা বাবা ও ভাইদের দেখতে যায়। যাওয়ার পথে সিএনজিতে ওঠার সময় একই গ্রামের বাবলু, তালেব, আসলামসহ ৫ জনের একটি দল সিএনজিতে উঠে পরে। ঠাকুরগাঁও রোড এলাকায় এলে পেটে ছুরি ধরে তাকে একটি গুদাম ঘরে নিয়ে যায়। সেখানে তাকে আটকে রেখে সারা রাত সবাই তাকে ধর্ষণ করে।

পরে মরে গেছে ভেবে গভীর রাতে গোবিন্দনগর ইক্ষু ফার্মের রাস্তার পাশে তাকে ফেলে রেখে পালিয়ে যায় তারা। পথচারীরা মেয়েটিকে দেখতে পেয়ে ৯৯৯ কল করলে, পুলিশ এসে মাথা ফাটা অবস্থায় উদ্ধার তাকে করে ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল ঠাকুরগাঁওয়ে ভর্তি করে। এসময় তার গলায় এবং শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া যায়।

বিজ্ঞাপন

ইউএনও’র কাছে ক্ষমা চাইতে গিয়ে বাবার সঙ্গে ছেলেও কারাগারে

ঠাকুরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন, ‘ঘটনাটি বালিয়াডাঙ্গী থানার আওতায়। সেই থানার ওসিকে অবগত করা হয়েছে। তাদের মধ্যে জমি সংক্রান্ত দ্বন্দ্ব আছে বলে জানা যায়। যেসব আসামিদের নাম ওই কিশোরী বলেছে তারা সবাই তার মামাতো ও ফুপাতো ভাই।’

আইনজীবী আলী আকবর বলেন, ‘একটি মহল সুপরিকল্পিত ভাবে পরিবারটিকে নিঃস্ব করার জন্য এই সব অপকর্ম চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে স্থানীয় প্রশাসনেরও মদদ আছে। ইউএনও বিনা কারণে মেয়েটির বাবা ও ভাইকে কারাদণ্ড না দিলে এই ধর্ষণের ঘটনা ঘটতো না।’

উল্লেখ্য, গত বুধবার (৩১ আগস্ট) বিকালে উপজেলা নির্বাহী অফিসার ইউএনও ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে এত কৃষককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। এই সংবাদ পেয়ে তার ছেলে ইউএনও অফিসে গিয়ে ক্ষমা প্রার্থনা করলে ছেলেকেও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বিজ্ঞাপন

এর আগে, গণধর্ষণের শিকার কিশোরীর আরেক ভাইও ডিজিটাল নিরাপত্তা আইনে কারাভোগ করছেন।

সারাবাংলা/এমও

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন