বিজ্ঞাপন

রাজবাড়ীতে হত্যা মামলার ২ আসামি অস্ত্রসহ গ্রেফতার

September 12, 2022 | 2:41 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: জেলার চাঞ্চল্যকর আরিফুল ইসলাম রকি (২৭) হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুইটি বিদেশি পিস্তল, পাঁচটি খালি কার্তুজ ও দুইটি কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

গ্রেফতার দুইজন হলেন- রাজবাড়ী সদর উপজেলার চরখানখানাপুর গ্রামের নাজিমদ্দিন শেখের ছেলে রাকিব শেখ (৩৪) ও কুষ্টিয়া সদর উপজেলার দহকুলা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে ইয়ামিন আলী (২২)।

সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

তিনি জানান, পূর্ব শত্রুতার জেরে গত শনিবার সন্ধ্যায় রাজবাড়ী সদরের খানখানাপুর সুরাজ মোহিনী ইনস্টিটিউটের সামনে আরিফুল ইসলাম রকিকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় রোববার নিহত রকির বাবা রাজ্জাক শেখ ১৬ জনকে আসামি করে রাজবাড়ী সদর থানায় হত্যা মামলা করেন।

বিজ্ঞাপন

পুলিশ সুপার শাকিলুজ্জামান জানান, গত ৪ মার্চ চরখানখানাপুর গ্রামে রাকিব শেখ নামে এক যুবকের হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে প্রতিপক্ষের লোকজন। ওই ঘটনায় রাকিবের বড় ভাই নজরুল ইসলাম বাদী হয়ে ১৬ জনের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি ছিলেন আরিফুল ইসলাম রকি। তিনি ওই মামলায় গ্রেফতার হয়ে দীর্ঘদিন জেল হাজতে ছিলেন। সম্প্রতি তিনি জামিনে বের হন।

ওই যুবকের হাতের কবজি কাটা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রকি হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন