বিজ্ঞাপন

ঢাকায় বেড়াতে এসে ‘গলায় ফাঁস’ দিয়ে যুবকের আত্মহত্যা

September 14, 2022 | 10:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর উত্তর বাড্ডায় একটি বাসায় রবিন মিয়া (১৯) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে স্বজনরা। ওই যুবক তিন দিন আগে বাবার সঙ্গে ঢাকায় বেড়াতে এসেছিলেন।

বিজ্ঞাপন

বুধবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উত্তর বাড্ডা শাহাবুদ্দিন মোড়ে একটি টিনশেড বাসায় এই ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

রবিনের বাবা মো. বাচ্চু মিয়া জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার গোয়াডাঙ্গা গ্রামে। তারা গ্রামেই থাকেন। ঢাকায় রিকশা চালানোর জন্য তিন দিন আগে ঢাকায় আসেন। আর ছেলেকে বেড়ানোর জন্য সঙ্গে নিয়ে আসেন। ঢাকায় এসে বাড্ডায় রবিনের ফুফু নাজমা বেগমের টিনশেড বাসায় ওঠেন।

বাচ্চু মিয়া জানান, দুপুরে তিনি রিকশা চালাতে বাইরে যান। আর রবিনের ফুফু ও তার মেয়ে গার্মেন্টসে যান। বাসায় রবিন একাই ছিল। সন্ধ্যায় বাসায় ফিরে দেখতে পান রুমের ভিতর থেকে দরজা বন্ধ। তখন অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ পাওয়া যায় না। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে রবিন। তখন দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বিজ্ঞাপন

রবিনের ভগ্নিপতি আল আমিন ইসলাম জানান, হতাশাগ্রস্থ ছিল রবিন। কিছুই করতো না সে। মাঝে মধ্যে কাউকে কিছু না বলে বাড়ি থেকেও চলে যেত। চিকিৎসকের পরামর্শও নেওয়া হয়েছে। ১৫ দিন আগে নাদিয়া সুলতানা নামে এক মেয়ের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে দেওয়া হয় তাকে। আজ সে কোন কারণে এমন ঘটনা ঘটিয়েছে তা আমাদের জানা নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন