বিজ্ঞাপন

বিশ্বকাপ বাছাই শুরুর আগে বাংলাদেশের দুঃসংবাদ

September 16, 2022 | 6:47 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের ঠিক আগ মুহূর্তে বড় দুঃসংবাদই পেলো বাংলাদেশ। বাছাই পর্বে দুই অভিজ্ঞ ক্রিকেটার জাহানারা আলম ও ফারাজানা হক পিংকিকে পাচ্ছে না বাংলাদেশ।

বিজ্ঞাপন

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপ বাছাই পর্বকে সামনে রেখে আজ রাতে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ নারী দল। এই ম্যাচকে সামনে রেখে অনুশীলন করার সময় আঙুলে চোট পেয়েছেন জাহানারা।

পরে দুটি সেলাইও দিতে হয়েছে জাহানারার আঙুলে। ফলে বাছাই পর্বে আর খেলা হচ্ছে না অভিজ্ঞ পেসারের। তার পরিবর্তে ফারিহা ইসলাম তৃষ্ণাকে দলে নিয়েছে বাংলাদেশ।

ফারজানা হক পিংকি কোভিড পজিটিভ হয়েছেন। টুর্নামেন্টের প্রটোকল অনুযায়ী তার চিকিৎসা হবে আগে। সে অনুযায়ী বাছাই পর্বে আর খেলা হচ্ছে না ফারজানার। তার জায়গায় সোহিলে আক্তারকে দলে ডেকেছে বাংলাদেশ। আগামীকাল দুজনই দুবাইয়ে দলের সঙ্গে যোগ দিবেন।

বিজ্ঞাপন

আগামী ১৮ সেপ্টেম্বর থেকে বিশ্বকাপ বাছাই পর্ব শুরু হবে বাংলাদেশ নারী দলের। বাছাই পর্বে বাংলাদেশের ‘এ’ গ্রুপে অন্য দলগুলো হচ্ছে আয়ারল্যান্ড, স্কটল্যান্ড ও মার্কিন যুক্তরাষ্ট্র।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন